ঢাকা, রোববার 8 July 2018, ২৪ আষাঢ় ১৪২৫, ২৩ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

৪ জুলাই তারেক রহমানের সাথে ফোনে জামায়াতের সেক্রেটারি জেনারেলের কোনো কথাই হয়নি -তাসনীম আলম

অনলাইন নিউজ পোর্টাল ‘বিডিটাইম্স৩৬৫ডটকম’-এ গত ৫ জুলাই প্রকাশিত একটি প্রতিবেদনে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানের কথিত টেলিফোনে প্রদত্ত বক্তব্যের বরাত দিয়ে যে সব ভিত্তিহীন মিথ্যা বক্তব্য প্রকাশ করা হয়েছে তার তীব্র প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মোঃ তাসনীম আলম বিবৃতিতে বলেন, গত ৪ জুলাই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে ফোনে জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমানের কোনো কথাই হয়নি। কাজেই তার ‘জামায়াতকে ধ্বংস করতে ভারতের সঙ্গে আঁতাত করেছে বিএনপি’ মর্মে কোনো মন্তব্য করার প্রশ্নই আসে না। ঐ প্রতিবেদনে তারেক রহমানকে মিথ্যাবাদী বলার যে কথা লেখা হয়েছে, তা উদ্দেশ্যপ্রণোদিত।
গতকাল শনিবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমানের বক্তব্যের বরাত দিয়ে অনলাইন নিউজ পোর্টাল ‘বিডিটাইম্স৩৬৫ডটকম’-এ যে সব কথা লেখা হয়েছে তা সংশ্লিষ্ট রিপোর্টারের নিজস্ব কল্পনাপ্রসূত। ডা. শফিকুর রহমান ও জামায়াতে ইসলামীর ভাবমর্যাদা ক্ষুণ্ণ এবং বিএনপি ও জামায়াতের মধ্যে ভুল বুঝাবুঝি সৃষ্টির অসৎ উদ্দেশ্যেই তারা নানা ধরনের কল্পকাহিনী রচনা করছে। এ ধরনের মিথ্যা কল্পকাহিনী রচনা করে দেশের জনগণকে বিভ্রান্ত করা যাবে না।
জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমান সম্পর্কে মিথ্যা প্রচারণা চালানো থেকে বিরত থাকার জন্য তিনি অনলাইন নিউজ পোর্টাল ‘বিডিটাইম্স৩৬৫ডটকম’-এর কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ