ঢাকা, রোববার 8 July 2018, ২৪ আষাঢ় ১৪২৫, ২৩ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র নির্বাচন

রাজশাহী : রাসিক নির্বাচনে (বাম থেকে) বিএনপি ও আ’লীগের প্রস্তুতি ও জনসংযোগ সভা -সংগ্রাম

তিন বাহিনীকে রুখতে
কেন্দ্র ও বুথ পাহারা
দিতে হবে -বুলবুল
রাজশাহী অফিস : রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিজয়ী করতে করণীয় বিষয়ে শাহ্ মখ্দুম থানা বিএনপির আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নগরের শালবাগান বিএনপি কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন শাহ্ মখ্দুম থানা বিএনপির সভাপতি মনিরুজ্জামান শরীফ। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল ও মহানগরের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।
সভায় মিজানুর রহামান মিনু বলেন, আওয়ামী লীগসহ প্রশাসন যতই ভয়ভীতি দেখাক না কেন মাঠে এসে বিএনপি কর্মীদের কোন প্রকারের নির্যাতন করতে পারবে না। আর যদি ভোটের মাঠে আঘাত আসে তাহলে এর পাল্টা জবাব দেয়া হবে। সবাইকে ঐক্যবদ্ধভাবে ভোটের মাঠে থাকার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন মিনু। মেয়র প্রার্থী বুলবুল বলেন, নির্বাচনে বিজয়ের জন্য পুলিং এজন্টেদের শক্তিশালী করতে হবে। আওয়ামী লীগ, পুলিশ ও নির্বাচন কমিশন এই তিন বাহিনী নির্বাচনকে ভিন্নখাতে নিয়ে যাওয়ার চেষ্টা করবে এবং সরকার দলীয় প্রার্থীকে বিজয়ী করতে মরিয়া হয়ে কাজ করবে। এই তিন বাহিনীকে রুখে দেয়ার জন্য জীবন দিয়ে হলেও নির্বাচনী সেন্টার ও বুথ পাহারা দিতে হবে। সভায় অন্যদের মধ্যে বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সেক্রেটারিসহ নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন শাহ্ মখ্দুম থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মতিন। সভায় মনিরুজ্জামান শরীফকে আহবায়ক ও আব্দুল মতিনকে সদস্য সচিব করে বিএনপির শাহ্ মখ্দুম থানা নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

লক্ষাধিক ছেলে-মেয়ের
কর্মসংস্থানের ব্যবস্থা
করবো -লিটন
রাজশাহী অফিস : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, সুযোগ পেলে আগামী ৫ বছরে এক লক্ষাধিক ছেলে-মেয়ের কর্মসংস্থানের ব্যবস্থা করবো।
শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে নগরীর উপশহরস্থ নিজ বাসার পাশে আয়োজিত সাবেক আওয়ামী লীগ নেতাকর্মী, রাজশাহী প্রাইভেট টিউশন ফোরামের শিক্ষকবৃন্দ ও নওগাঁ জেলার রাজশাহীতে বসবাসকারীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। লিটন আরো বলেন, আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসবেন বলে বিশ^াস করি। এজন্য আমি সুযোগ পেলে রাজশাহীর উন্নয়ন করা সহজ হবে। প্রধানমন্ত্রীর কাছে দাবি করে গ্যাস রাজশাহীতে এনেছি। আগামীতে বড় বড় প্রকল্প আনতে পারবো। মতবিনিময় সভায় বক্তব্য দেন, রাজশাহী বিশ্বিবিদ্যালয়ের শিক্ষক প্রফেসর তারিকুল হাসান, উজ্জল হোসেন, মিরাশাদ প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ