ঢাকা, রোববার 8 July 2018, ২৪ আষাঢ় ১৪২৫, ২৩ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

ফটিকছড়িতে বিপুল পরিমাণ অস্ত্র গুলী উদ্ধার ॥ মা মেয়ে পুত্রসহ আটক ৪

ফটিকছড়ি (চট্টগ্রাম) সংবাদদাতা: ফটিকছড়িতে বিপুল পরিমাণ  অস্ত্র গুলীসহ মা মেয়ে পুত্রসহ চারজনকে আটক করে পুলিশ। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে ফটিকছড়ির থানা পুলিশ অভিযান চালিয়ে
ফটিকছড়ি পৌরসভার দক্ষিন ধুরুং মোনাফখিল এলাকার একটি বাড়ি হতে গোলাবারুদসহ  বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করে। এ সময় একই পরিবারের ৩মহিলাসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়। আটককৃতরা হলেন,ফটিকছড়ির পৌরসভার মুনাফখিল এলাকার মোহাম্মদ সফির পুত্র মোহাম্মদ এমদাদ(২৮) কন্যা সাকি(১৯) স্ত্রী মনোয়ারা বেগম ও আমান উল্লাহর স্ত্রী মনোয়ার বেগম।
উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদের মধ্যে রয়েছে ১টি বিদেশী পিস্তল,  ৪টি এলজি,২টি চাপাতি, ১৩ রাউন্ড শর্টগানের গুলি, ৬ রাউন্ড পিস্তলের গুলী, ৪টি লোহার রড ও ৯টি মোবাইল সেট উদ্ধার করা হয়।
৭ জুলাই শনিবার বিকালে ওসি তদন্ত বিজন কুমার বড়ুয়া, সেকেন্ড অফিসার ইরফান উদ্দীন রাজিন ও এস আই দেলোয়ারসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করে মুনাফখীল আলিক্ষের বাপের বাড়ীর জনৈক সফির ঘরের চামছিট থেকে ব্যাগ ভর্তি এসব অস্ত্র উদ্ধার করে। পরে জিজ্ঞাসাবাদের জন্য শফি, তার স্ত্রী কন্যা ও পুত্র বধু থানায় নিয়ে আসা হয়।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার হাটহাজারী সার্কেল আব্দুল্লাহ আল মাসুম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এসব অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয় এবং জিজ্ঞাসাবাদের জন্য ৪জনকে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের তথ্যমতে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ