ঢাকা, রোববার 8 July 2018, ২৪ আষাঢ় ১৪২৫, ২৩ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

রাইফার মৃত্যু: মেডিকেল মার্ডার কিনা খতিয়ে দেখার অনুরোধ

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভুল চিকিৎসা ও চিকিৎসকের অবহেলায় সমকালের সাংবাদিক রুবেল খানের আড়াই বছরের শিশু রাইফা খানকে হত্যার বিচার দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন চট্টগ্রামের বিভিন্ন পত্রিকার সম্পাদকবৃন্দ। সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে চট্টগ্রামের সম্পাদক বেঠকে চট্টগ্রামের চিকিৎসা ব্যবস্থা ও সিস্টেমের আমুল পরিবর্তন আনার কথা বলেছেন। গত মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত ঐক্যবদ্ধ সাংবাদিকদের এক সভায় সম্পাদকবৃন্দরা সংহতি প্রকাশ করেন। এ মৃত্যু মেডিকেল মার্ডার কিনা তা খতিয়ে দেখার অনুরোধ জানানো হয় বৈঠক থেকে।
রুবেল খানের কন্যার মৃত্যুর ঘটনার তদন্ত করে দোষী চিকিৎসকদের বিচার ও চট্টগ্রামের চিকিৎসা ব্যবস্থায় অরাজকতার বিরুদ্ধে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন দৈনিক পূর্বকোণের সম্পাদক ডা. ম রমিজ উদ্দিন চৌধুরী, দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, সুপ্রভাত বাংলাদেশের সম্পাদক রুশো মাহমুদ ও পূর্বদেশ পত্রিকার সম্পাদক মজিবুর রহমান।
চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরোয়ারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শুকলাল দাশ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি শহীদ উল আলম, সিইউজের সাবেক সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সিইউজের যুগ্ম সম্পাদক সবুর শুভ প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মোয়াজ্জেমুল হক, নওশের আলী খান, খোরশেদ আলম, সিইউজের সহ-সভাপতি মোহাম্মদ আলী, বিএফইউজের যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী, অর্থ সম্পাদক দেব দুলাল ভৌমিক, প্রেস ক্লাবের নির্বাহী সদস্য ম. শামসুল ইসলাম, সিনিয়র সাংবাদিক কামাল পারভেজ, সিইউজের সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ