ঢাকা, রোববার 8 July 2018, ২৪ আষাঢ় ১৪২৫, ২৩ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সরকারি স্ট্যাম্প জালিয়াতি চক্রের সদস্য আটক

মাদারীপুর সংবাদদাতা: র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল রোববার রাতে গোপালগঞ্জের মুকসুদপুর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ খোকন মোল্লা (৪৮) নামের সরকারি স্ট্যাম্প জালিয়াতি চক্রের এক সদস্যকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১০ টাকার জাল রেভিনিউ স্ট্যাম্প ১৯৭ পিস এবং ১১২ বোতল যৌন উত্তেজক ভেজাল পানীয় ঔষুধ উদ্ধার করা হয়।
সোমবার দুপুরে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সদস্যরা গোপালগঞ্জ জেলার মুকুসদপুর থানাধীন বনগ্রাম বাজার হতে মুকসুদপুরগামী সড়কের পূর্বপাশে একটি মুদি দোকানে অভিযান চালিয়ে মধ্যবনগ্রাম এলাকার সাত্তার মোল্ল্যার ছেলে মোঃ খোকন মোল্ল্যার দোকান হতে ১০ টাকার জাল রেভিনিউ স্ট্যাম্প ১৯৭ পিস এবং ১১২ বোতল যৌন উত্তেজক ভেজাল পানীয় ঔষুধ উদ্ধার করা হয়। মুকসুদপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
সে দীর্ঘদিন যাবৎ উক্ত জাল স্ট্যাম্প এবং  যৌন উত্তেজক ভেজাল পানীয় ঔষুধ ব্যবসার সাথে জড়িত বলে র‌্যাবের কাছে স্বীকারোক্তি দিয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ