ঢাকা, রোববার 8 July 2018, ২৪ আষাঢ় ১৪২৫, ২৩ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

কুমারখালীর পান্টি ডিগ্রি কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

কুমারখালী (কুষ্টিয়া) সংবাদদাতা: "এসেছে শত পুষ্পের দল করছি তাদের বরন। হাতে হাতে শোভা পাবে তাদের দেওয়া মন। বিশাল এই পৃথিবীতে সৃষ্টি হয়েছে সব, সেই সৃষ্টির বরনে হচ্ছে কলরব।
প্রতিদিনেই নবীন বাড়বে, প্রবীন হবে সবাই। আদর্শকে পুজি করে থাকব মোরা ভাই-ভাই। রোগে শোকে কাতর হলে, সবাই আসবে দলে-দলে করবে সবই জয়। আমরা তোমাদের পাশে থাকব, নেইকো যে আর ভয় "
এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুষ্টিয়ার কুমারখালী উপজেলাধীন পান্টি ডিগ্রি কলেজে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরন ও ক্লাস উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গত রোববার কলেজর সবুজ মাঠ চত্ত্বরে এই উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
পান্টি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ কামাল উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও অত্র কলেজের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন কলেজের ম্যানেজিং কমিটির দাতা সদস্য মোঃ ইউসুৃফ আলী মোল্লা ও বিদ্যোৎসাহী সদস্য শফিউল আলম।
পান্টি ডিগ্রি কলেজের দর্শন বিভাগের প্রভাষক মোঃআজিজুর রহমান এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সহকারি অধ্যাপক আব্দুল কাবির, ওয়াজ আলী মোল্লা, খালেদুরজামান, মোশারফ হোসেন, সুভাষ কুমার চাকী, বিত্ত রঞ্জন পোদ্দার, টিআর সদস্য মহিউদ্দিন বিশ্বাস, মাসুদুর রহমান, সালমা পারভীন, প্রভাষক মাসুদ মিঞা, কাজিম উদ্দিন, শহিদুল ইসলাম, আবু মুসা, রাসেল আহমেদ, রেজাউল ইসলাম, ক্রীড়া শিক্ষক মোঃ শাহজালাল প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ