ঢাকা, সোমবার 9 July 2018, ২৫ আষাঢ় ১৪২৫, ২৪ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

ওয়ালটন  টিভি  বিক্রি বেড়েছে দ্বিগুণেরও বেশি

ফুটবল বিশ্বকাপ ঘিরে ওয়ালটনের টেলিভিশন বিক্রি বেড়েছে দ্বিগুণেরও বেশি। ওয়ালটন গত বছরের জুন মাসে যে পরিমাণ টেলিভিশন বিক্রি করেছিল, তার চেয়ে দ্বিগুণের বেশি টিভি বিক্রি হয়েছে চলতি বছরের একই সময়ে। সারা দেশে ব্যাপক বিক্রি হচ্ছে ওয়ালটনের স্মার্ট টিভি। টেলিভিশনের বাড়তি চাহিদার যোগান দিতে কারখানায় উৎপাদন বাড়িয়েছে দেশীয় প্রতিষ্ঠানটি। 

সূত্রমতে, দেশেই অত্যাধুনিক প্রযুক্তির আন্তর্জাতিকমানের টেলিভিশন উৎপাদন করছে ওয়ালটন। সাশ্রয়ী মূল্যে উচ্চমানের এলইডি এবং স্মার্ট টিভি বিক্রি করায় ওয়ালটন টিভির চাহিদা বেড়েছে ব্যাপক। ফুটবল বিশ্বকাপে বন্ধু-বান্ধব কিম্বা পরিবার পরিজনসহ মাঠের আনন্দ উপেভোগ করতে বেশিরভাগ গ্রাহকই বেঁছে নিচ্ছেন ওয়ালটন ব্র্যান্ডের টিভি। 

জানা গেছে, বিশ্বকাপ এবং দুই ঈদ উপলক্ষে  টেলিভিশনের বাড়তি চাহিদার যোগান দিতে কারখানায় টিভি উৎপাদন বাড়িয়েছে ওয়ালটন। এদিকে উৎপাদন বৃদ্ধির প্রেক্ষিতে কমেছে টিভির উৎপাদন ব্যয়। যার প্রেক্ষিতে ফুটবল বিশ্বকাপ চলাকালে টিভির দাম আরেক দফা কমিয়েছে দেশীয় ব্র্যান্ডটি। 

বিক্রেতারা জানান, ওয়ালটন টিভিতে রয়েছে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টিসহ এলইডি প্যানেল ও খুচরা যন্ত্রাংশে দুই বছরের ওয়ারেন্টি ও পাঁচ বছরের ফ্রি বিক্রয়োত্তর সুবিধা। আরো রয়েছে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত সার্ভিস পয়েন্ট থেকে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা। 

এদিকে ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ফুটবল বিশ্বকাপ উপলক্ষ্যে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি কিম্বা নিশ্চিত ক্যাশব্যাক। প্রেস বিজ্ঞপ্তি।

 

 

অনলাইন আপডেট

আর্কাইভ