ঢাকা, সোমবার 9 July 2018, ২৫ আষাঢ় ১৪২৫, ২৪ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

রাসিক নির্বাচনে দুই প্রধান প্রার্থীর সময় কাটছে কুশল বিনিময়ে

রাজশাহী : আসন্ন রাসিক মেয়র নির্বাচনে জনসংযোগে ব্যস্ত বিএনপি’র মোসাদ্দেক হোসেন বুলবুল ও আ’লীগের খায়রুজ্জামান লিটন -সংগ্রাম

রাজশাহী অফিস : আগামী রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র পদে নির্বাচনে মেয়র পদের দুই প্রধান প্রার্থীর সময় কাটছে কুশল বিনিময়ের মধ্য দিয়ে। বিএনপি মনোনীত প্রার্থী সদ্য সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও আওয়ামী লীগের প্রার্থী সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন নিজ নিজ পক্ষে ভোট প্রার্থণা করে চলেছেন।
বিএনপি মনোনীত প্রার্থী  মোসাদ্দেক হাসেন বুলবুল শনিবার সপুরা এলাকার জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি পানি উন্নয়ন বোর্ড জামে মসজিদে যোহরের নামাজ আদায় শেষে মসজিদের মুসল্লিদের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।  সেইসাথে ধানের শীষে ভোট প্রদান করে পুনরায় নগরবাসীর সেবা করার জন্য উপস্থিত জনগণের নিকট দোয়া প্রার্থণা করেন। অন্যদিক ব্যাংক কর্মকর্তা, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীর মানুষের সাথে কুশল বিনিময় করেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।  রোববার  বেলা সাড়ে ১১টা থেকে দুপুুর আড়াইটা পর্যন্ত সাহেব বাজার, আলুপট্টি ও কুমারপাড়া এলাকায় এ কুশল বিনিময় করেন তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ