ঢাকা, সোমবার 9 July 2018, ২৫ আষাঢ় ১৪২৫, ২৪ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

২১ জুলাই প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেবে আ’লীগ

স্টাফ রিপোর্টার: দেশের সামগ্রিক উন্নয়নে নেতৃত্ব দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে গণসংবর্ধনা দেওয়া হবে এবং এই সংবর্ধনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের সর্ববৃহৎ সমাবেশ করা হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
গতকাল রবিবার দুপুরে তিনি বলেছেন, ‘২১ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেওয়া গণসংবর্ধনায় স্মরণকালের সর্ববৃহৎ একটা সমাবেশ করতে পারবো আমরা।’
রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সম্পাদকমন্ডলীর সদস্যদের সঙ্গে সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং ঢাকার আশপাশের জেলার নেতাদের আয়োজিত যৌথসভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেছেন ওবায়দুল কাদের।
তিনি জানান, ২১ জুলাই আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা সফল করতে এ যৌথসভার আয়োজন করা হয়।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী হিসেবে আমাদের দলীয় প্রধান শেখ হাসিনার অর্জনের কারণে আমরা আগামী ২১ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে তাকে গণসংবর্ধনা দেবো। অর্জনগুলোর মধ্যে একটা হচ্ছে- বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের পথে যাত্রা শুরু করেছে, এ শুভযাত্রার যিনি অধিনায়ক, তার নেতৃত্বে বাংলাদেশে আজ এ উন্নয়ন সম্ভব হয়েছে। এছাড়া বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ আজ মহাকাশে। এটাও আমাদের একটা বড় অর্জন। এর কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের।
তিনি জানান, আমরা এ অনুষ্ঠানে আসার জন্য সবাইকে আমন্ত্রণ করবো। গণসংবর্ধনার সাজসজ্জা ও প্যান্ডেলের জন্য বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এবং বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদকে দায়িত্ব দিয়েছিলাম। তারা তাদের কাজ অনেকটাই এগিয়ে নিয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ