ঢাকা, সোমবার 9 July 2018, ২৫ আষাঢ় ১৪২৫, ২৪ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

দেশে তৈরি মানসম্মত পণ্য ব্যবহার করে দেশের অর্থনীতিতে অবদান রাখুন

লুলু ইলেক্ট্রনিক্স সেন্টারের দ্বিতীয় শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে লাবিব মার্কেটিং কোম্পানির চেয়ারম্যান এম শাখাওয়াত হোসেনসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ -সংগ্রাম

ওয়ালটন ইলেক্ট্রনিক্স পণ্যের মহানগরীর সরবরাহকারী প্রতিষ্ঠান লাবিব মার্কেটিং কোম্পানীর চেয়ারম্যান এম শাখাওয়াত হোসেন বলেন ওয়ালটন ও মার্সেল ইলেক্ট্রনিক্স পণ্য সম্পূর্ণ মানসম্মতভাবে এদেশেই নিজস্ব কারখানাতে তৈরি হয়। আর ভোক্তাদের চাহিদা অনুযায়ী সূলভে তা দেশের ভিতরেই সরবরাহ করে সুনাম অর্জন করেছে কোম্পানী দুইটি। সম্পূর্ণ বাণিজ্যিক উদ্দেশ্যে নয় সেবার মানসে ভোক্তাদের চাহিদা অনুযায়ী নগদ ও কিস্তিতে পণ্য সরবরাহ দিয়ে ইতিমধ্যে আস্থা অর্জন করেছে। দেশের হাজার হাজার লোকের কর্মসংস্থান করেছে কোম্পানী দুটি। লুলু ইলেক্ট্রনিক্স এর চেয়ারম্যান মুনসুরুল হাসান জিয়া বলেন, মার্সেল কোম্পানীর একজন পণ্য সরবরাহকারী হিসেবে ব্যবসা করে নিজে আনন্দিত ও গর্বিত।
কেননা সম্পূর্ণ দেশীয় একটি কোম্পানী ভোক্তাদের চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহ করতে বদ্ধ পরিকর। দেশে তৈরি মানসম্মত পণ্য ব্যবহার করে দেশের টাকা দেশেই রাখুন আর দেশের অর্থনীতির গতিশীলতায় অবদান রাখুন।
গত ৬ জুলাই  শুক্রবার বিকেল ৩ ঘটিকায় কুয়াইশ কলেজের বিপরীতে বঙ্গবন্ধু এভিনিউ সংলগ্ন লুলু ইলেক্ট্রনিক্স সেন্টারের ২য় শো-রুম উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাবিব মার্কেটিং কোম্পানীর চেয়ারম্যান এম শাখাওয়াত হোসেন।
ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ নুরুচ্ছফার সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাধেন্সি শপিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আহসানুল হক চৌধুরী, ১৪নং শিকারপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এম লোকমান হাকিম, মেহের নিগার স্কুলের প্রধান শিক্ষক মোঃ নাসিম, শুভেচ্ছা বক্তব্য রাখেন লুলু ইলেক্ট্রনিক্স সেন্টারের চেয়ারম্যান মুনসুরুল হাসান জিয়া, বাংলাদেশ পরিবেশ উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান একেএম আবু ইউসুফ, এমদাদুল হক রাজু, শিক্ষক মোঃ নুরুল আবছার বিএসসি, ইউসিবি ব্যাংক ফটিকছড়ি শাখার এক্সিকিউটিভ অফিসার মোঃ মনোয়ার উদ্দিন, মোঃ ইমাম উদ্দিন, জাফর আহমদ ফাউন্ডেশনের মহাসচিব গিয়াস উদ্দিন তালুকদার। 
এতে আরো উপস্থিত ছিলেন শাহেদুজ্জামান শেখর, লুলু ইলেক্ট্রনিক্স সেন্টারের ডিজিএম মোঃ আবদুল জলিল রনি, অপারেশন ম্যানেজার আবু হানিফ মোঃ রুবেল, তানভির হাসান তানিম, ইরফান, উৎপল, এরশাদ, রনি, মোঃ নাঈম, মুনতাসির, ইমরুল, জিকু, শাওন, ফাহিম, সানি, মোঃ ইমন, পিন্টু, সুজন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ