ঢাকা, বুধবার 11 July 2018, ২৭ আষাঢ় ১৪২৫, ২৬ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

প্রতীক পেয়ে প্রচারণায় আরিফ-কামরান-জুবায়ের

সিলেট : নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগ প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরী

সিলেট ব্যুরো : প্রতীক পেয়েই শাহজালাল (র.) মাজার জিয়ারতের মাধ্যমে প্রচারণা শুরু করলেন বিএনপি মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরী ও আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। গতকাল মঙ্গলবার দুপুরে প্রতীক বরাদ্দের পর পর নির্বাচনী প্রচারণায় নামেন আরিফ, কামরান, জুবায়েরসহ অন্যান্য মেয়র প্রার্থীরা।
বিএনপি প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেন, গত মেয়াদের বেশিরভাগ সময় আমি কারাগারে ছিলাম তাই আমার নির্বাচনী প্রতিশ্রুতির অনেকটা বাস্তবায়নের সুযোগ পাইনি। তারপরও আমি জনগণের প্রত্যাশা অনুযায়ী উন্নয়ন করতে পেরেছি বলে মনে করি। তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে অনেক চক্রান্ত ও ষড়যন্ত্র চলছে। সিলেটবাসী আমাকে অনেক সহযোগিতা করেছেন। আশা করি আগামী ৩০ জুলাইয়ের নির্বাচনে সিলেটবাসী ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।
এদিকে নিজের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে আওয়ামী লীগ মনোনীত বদর উদ্দিন আহমদ কামরান বলেন, অতীতের মতো ভবিষ্যতেও নগরবাসীর খেদমত করে যেতে চাই। তিনি বলেন, নির্বাচনের জন্য আমরা সম্পূর্ণ প্রস্তুত। দল ঐক্যবদ্ধভাবে কাজ করছে। আশা করছি ৩০ জুলাইয়ের ভোটের ফল আমাদের পক্ষেই আসবে।
অপরদিকে, নাগরিক ফোরামের প্রার্থী সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের টেবিল ঘড়ি প্রতীক পেয়ে প্রচারণায় নেমেছেন। তিনি জয়ের ব্যাপারে আশাবাদী। সজ্জন নির্বিবাদী ব্যক্তিত্ব জুবায়ের জানান, সিসিকের ৪র্থ নির্বাচনে নগরবাসী টেবিল ঘড়িকে বিজয়ী করবে ইনশা আল্লাহ। তিনি নগরবাসীর দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন। বিএনপি থেকে বহিষ্কৃত প্রার্থী বদরুজ্জামান সেলিমও বাসগাড়ি মার্কা পেয়ে প্রচারণা শুরু করেছেন।
গতকাল মঙ্গলবার সিসিক নির্বাচনে মেয়র প্রার্থীর পাশাপাশি সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলরদের প্রতীক বরাদ্দ দেয়া হয়। বিএনপির প্রার্থী সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী ধানের শীষ, আওয়ামী লীগের প্রার্থী সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান  নৌকা, নাগরিক ফোরামের এহসানুল মাহবুব জুবায়েরে টেবিল ঘড়ি, বিএনপির বহিষ্কৃত প্রার্থী বদরুজ্জামান সেলিম বাস, ইসলামী আন্দোলনের প্রার্থী প্রফেসর ডা. মোয়াজ্জেম হাতপাখা, সিপিবি-বাসদের প্রার্থী কমরেড আবু জাফর মই ও স্বতন্ত্র মেয়র প্রার্থী এহসানুল হক তাহের ‘হরিণ’ প্রতীক পেয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ