ঢাকা, বুধবার 11 July 2018, ২৭ আষাঢ় ১৪২৫, ২৬ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

মাযার জিয়ারত করে প্রচার শুরু বিএনপি প্রার্থী বুলবুলের

রাজশাহী : গতকাল মঙ্গলবার রাসিক নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থী বুলবুল ও আ’লীগ প্রার্থী লিটন আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন -সংগ্রাম

রাজশাহী অফিস : বিএনপি ও ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী বিএনপি’র রাজশাহী মহানগর সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল গত মঙ্গলবার দুপুর থেকে গণসংযোগ আরম্ভ করেন। এসময় বিএনপি’র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তিনি সকালে নগরীর নিউমার্কেট এলাকার আল-জামিয়া আল-ইসলামিয়া আল্লামা মুহাম্মদ মিয়া কাসেমী (রহ:) (ইসলামিয়া মাদরাসা) মাদরাসায় বড় হুজুরের সাথে সাক্ষাৎ করেন এবং দোয়া নেন। এরপর দুপুর ১২টায় শাহ্ মখ্দুম রূপোশ (রহ:) এর মাজার জিয়ারত করেন। এসময়ে উপস্থিত ছিলেন বিএনপি’র উপদেষ্টা, সাবেক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু, মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল হক মিলন, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম শাফিক, ওয়ালিউল হক রানা, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, মহানগর ছাত্রদলে সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি প্রমুখ। মাজারে দোয়া ও মোনাজাত শেষে নেতৃবৃন্দ ৯নং ও ১২নং ওয়ার্ডের দরগাপাড়ার বিভিন্ন গলির ভিতরে বাড়ি বাড়ি যান তারা। এছাড়াও রাজশাহী কলেজের সামনে রাস্তা দিয়ে এবং সাহেব বাজার জিরো পয়েন্ট, আরডিএ মার্কেট এলাকায় বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের সাথে তারা কথা বলেন এবং ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন। দীর্ঘদিন পর মাঠে নেমে গণসংযোগ করতে পারায় নেতাকর্মীদের মধ্যে আনন্দমুখর পরিবেশ দেখা যায়। এসময় তারা বেগম খালেদার জিয়ার মুক্তি ও মেয়র প্রার্থীর পক্ষে স্লোগান দিতে থাকেন।

অনলাইন আপডেট

আর্কাইভ