ঢাকা, বুধবার 11 July 2018, ২৭ আষাঢ় ১৪২৫, ২৬ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

বিএনপির বিদ্রোহী প্রার্থী বহিস্কার ॥ আই ডোন্ট মাইন্ড -সেলিম

কবির আহমদ, সিলেট : দলের নির্দেশ অমান্য করে মেয়র প্রার্থী হওয়ায় অবশেষে বিএনপি থেকে বহিস্কার হলেন ৩৯ বছরের রাজনীতির দাবিদার সিলেট নগর বিএনপির সাধারণ সম্পাদক অনলবরর্ষী বক্তা বদরুজ্জামান সেলিম। দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগের ভিত্তিতে তাকে বহিষ্কার করা হয়। বহিস্কারের প্রতিক্রিয়ায় সেলিম বললেন, ‘আই ডোন্ট মাইন্ড। নো প্রবলেম।
গতকাল মঙ্গলবার বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. তাইফুল ইসলাম তপু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সেলিমকে বহিস্কারের তথ্য জানানো হয়। সেই সাথে দলীয় নেতাকর্মীদের তার সাথে যোগাযোগ না রাখার অনুরোধও করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকান্ড লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগে দলীয় গঠনতন্ত্র মোতাবেক সিলেট মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমকে বহিষ্কার করা হয়েছে।’ দলের সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নিয়ে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বদরুজ্জামান সেলিম।
পদত্যাগের বিষয়ে গত সোমবার রাতে বদরুজ্জামান সেলিম দৈনিক সংগ্রামকে বলেন, ‘আই ডোন্ট মাইন্ড। নো প্রবেলম। আমি গত ৮ জুলাই মহানগর সভাপতির কাছে গিয়ে পদত্যাগ করেছি। পদত্যাগ আর আমাকে বাদ দেওয়া, মুদ্রার এপিঠ-ওপিঠ। আমি যেহেতু নাগরিক কমিটি থেকে নির্বাচন করছি, সেহেতু দল থেকে তো করার সুযোগ নেই।’

অনলাইন আপডেট

আর্কাইভ