ঢাকা, বুধবার 11 July 2018, ২৭ আষাঢ় ১৪২৫, ২৬ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সাপাহারে মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত ৪ জন আসামী আটক

সাপাহার (নওগাঁ) সংবাদদাতা : মাদকের বিরদ্ধে চলো যাই যুদ্ধে স্লোগানে স্যারা দেশের ন্যায় নওগাঁর সাপাহারে সাপাহার থানা পুলিশের বিশেষ অভিযানে হিরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত ২ জনকে আটক করেছে সাপাহার থানা পুলিশ।
জানাগেছে, সাপাহার থানা পুলিশ সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে বলদিয়া ঘাট ব্রীজের উপর ২ মাদক ব্যবসায়ী  মাদক বিক্রয়ের জন্য অপেক্ষা করছিল এমন সময় এসআই ফারুক মোঃ জাহাঙ্গীর ও এসআই শাহরিয়ার এর নেতৃত্বে একদল পুলিশ ৭ গ্রাম হিরোইন সহ কলমুডাঙ্গা গ্রামের মৃত. এসলাম আলীর পুত্র সাইদুর রহমান (৫৫),একই গ্রামের শামসুল হকের পুত্র আবদুল্লাহ (২৮) নামের দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করে। অপর দিকে এসআই শাহরিয়ার ও এসআই আমিনুল এর নেতৃত্বে ওয়ারেন্টভুক্ত আসামী কলমুডাঙ্গা গ্রামের মৃত সিদ্দিকুর রহমান এর পুত্র হজরত আলী (৫৫) ও মৃত.শমীর উদ্দীনের পুত্র মহসীন আলী (৩৫)কে আটক করে সাপাহার থানা পুলিশ। 
সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান আটককৃত মাদক ব্যবসায়ীদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ও ওয়ারেন্টভুক্ত ২ জনকে আজ নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এবং সাপাহার থানার সকল অফিসার তারা সকলে মাদকের বিষয়ে কঠোর অবস্থান করছে ও সাপাহারবাসীর সহযোগিতায় মাদক ব্যবসায়ীদের ধরতে সক্ষম হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ