ঢাকা, বুধবার 21 November 2018, ৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

শীতলক্ষ্যায় ট্রলার ডুবিতে নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার

সংগ্রাম অনলাইন ডেস্ক: 

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে যাত্রীবাহী ট্রলার থেকে পড়ে পাঁচজন নিখোঁজ হওয়ার ঘটনায় চারজনের লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টায় শহরের ফায়ার খেয়াঘাট থেকে দুইজন ও সেন্ট্রাল খেয়াঘাটের ৫০০ গজ দূর থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া সকাল সাড়ে ১০টায় একই স্থান থেকে আরো একজনের লাশ উদ্ধার করা হয়।

মৃতদের মধ্যে রয়েছেন- মদনগঞ্জ শান্তিনগর এলাকার কালাচাঁন মিয়ার ছেলে দ্বীন ইসলাম (৩৫), মদনগঞ্জের ইসলামপুর এলাকার রমিজ উদ্দিনের ছেলে ইমন (২২), একই এলাকার আনোয়ার হোসেন ফালান (৩৫) ও ফকির চানের ছেলে জনি। তারা প্রত্যেকে হোসিয়ার কারখানার শ্রমিক।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মামুনুর রশিদ জানান, ট্রলার থেকে পড়ে নিখোঁজের ঘটনায় সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিসহ ৮ জনের একটি দল শীতলক্ষ্যা নদীতে তল্লাশি শুরু করে।

গত রবিবার রাতে শহরের সেন্ট্রাল খেয়াঘাট থেকে ৮০ থেকে ১০০ জন যাত্রী নিয়ে মদনগঞ্জ খেয়াঘাটের উদ্দেশে যাওয়ার সময় ট্রলারটি মোড় ঘুরাতে গিয়ে ঘাটের পাশে আগে থেকে থামিয়ে রাখা লঞ্চের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ট্রলারের উপরের ছাউনি ভেঙে কয়েকজন যাত্রী নদীতে পড়ে যান। পরে অনেকেই সাঁতরে তীরে উঠে এবং অন্যদের ঘাটে দাঁড়িয়ে থাকা অন্য ট্রলার গিয়ে উদ্ধার করে। এ ঘটনায় পাঁচজন নিখোঁজ ছিল।-ইউএনবি

অনলাইন আপডেট

আর্কাইভ