ঢাকা, বুধবার 11 July 2018, ২৭ আষাঢ় ১৪২৫, ২৬ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

বিপুল নেশার দ্রব্য উদ্ধার গ্রেফতার অর্ধশত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ শামীম নামে এক মাদক কারবারিকে আটক করে পুলিশ। বুধবার সকালে উপজেলার চঁনপাড়া পূনর্বাসন কেন্দ্র এলাকা থেকে ওই মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত শামীম উপজেলার চঁনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকা আজাহার মিয়ার ছেলে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, শামীম দীর্ঘ দিন ধরে চনপাড়া পূর্নবাসন কেন্দ্রসহ উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছে বলে পুলিশের কাছে খবর ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শামীমকে আটক করা হয়। আটককৃতের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটককৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
রংপুর
রংপুরে গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে সদ্যপুস্করিনী ইউনিয়নের ভুরারঘাট-পালিচড়া সড়কের ছোট ব্রীজ এলাকায় ডাকাতির সময় আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্যকে আটক করে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।
আশঙ্কাজনক অবস্থায় ওই ২ ডাকাতকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক ডাকাতরা হলেন, নগরীর ৭ নম্বর ওয়ার্ডের কার্তিক মধ্যপাড়া গ্রামের সাবের আলীর পূত্র সেন্টু মিয়া (২৫) এবং বদরগঞ্জ উপজেলার কাজীপাড়ার আব্দুল জব্বারের পূত্র বাবলু মিয়া (৪৭)। বাবলু রংপুর নগরীর রবার্টসনগঞ্জ মন্ডলপাড়া এলাকায় বাসা ভাড়া নিয়ে বাস করেন।
পুলিশ রংপুরে মাদকবিরোধী বিশেষ অভিযানে ২২ জনকে গ্রেফতার করেছে । মাদকবিরোধী বিশেষ অভিযানে জেলার ৮ থানার বিভিন্ন এলাকা থেকে ২২ জনকে গ্রেফতার করা হয়েছে।
রংপুর গোয়েন্দা পুলিশের  কর্মকর্তা শরিফুল ইসলাম  জানিয়েছেন  আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।তাদের বিরুদ্ধে থানায় পৃথক পৃথক মামলা হয়েছে। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলে।
মিরসরাই (চট্টগ্রাম)
চট্টগ্রামের মিরসরাইয়ে অস্ত্র, ইয়াবা সহ আবুল মনছুর (৩০) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ জুলাই) রাতে উপজেলার ১৬ নং সাহেরখালী ইউনিয়নের ডোমখালী বেড়িবাঁধ এলাকায় অবস্থিত তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরী একটি এলজি, ২ রাউন্ড কার্তুজ ও ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত আবুল মনসুর ডোমখালী গ্রামের মো. নুরুল মোস্তফার ছেলে।
গাইবান্ধা
সুন্দরগঞ্জ উপজেলায় মাদক বিরোধী অভিযানে গত ২ মাসে ৬৪ জনকে গ্রেফতার করে ৬০টি মামলা দায়ের করেছেন থানা পুলিশ।
সুত্রে জানায়, গত মে ও জুন মাসে উপজেলার ১৫ ইউনিয়ন ও পৌর এলাকায় পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে বিভিন্ন এলাকা থেকে ৬৪ জন মাদক ব্যবসায়ী ও সেবন কারীকে গ্রেফতার করতে সক্ষম হন।
তাদের কাছ থেকে পুলিশ ১ হাজার ৩’শ ৯৯ পিস ইয়াবা, ৪ কেজি গাঁজা ১ গ্রাম হিরোইন ৭লিটার ছোলাই মদ ও ১০ কেজি ৪’শ গ্রাম ওজনের গাঁজার গাছ উদ্ধার করেন। যার আনুমানিক মূল্য ৬ লাখ ১০ হাজার ২’শ টাকা। থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান গ্রেফতার ও মাদক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ৬০টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা চলমান রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ