ঢাকা, বৃহস্পতিবার 12 July 2018, ২৮ আষাঢ় ১৪২৫, ২৭ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

খালেদা জিয়া ও সংগঠনের নেতাকর্মীদের মুক্তির দাবি

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ছাত্রদল সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবিতে গতকাল বুধবার ছাত্রদল ঢাকা মহানগরী দক্ষিণ রাজধানীতে বিক্ষোভ মিছিল করে -সংগ্রাম

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার সহ সারাদেশে গ্রেফতারকৃত ছাত্রদল নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে দেশের বিভিন্নস্থানে বিক্ষোভ করেছে ছাত্রদল। সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিক্ষোভ মিছিল  শাহবাগ মোড় থেকে শুরু হয়ে ঢাকা ক্লাবের সামনে দিয়ে রমনা পার্কের গেইটে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিলের নেতৃত্ব দেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার ও সাধারণ সম্পাদক আবুল বাশার সিদ্দিকী। ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ঢাকা মেডিকেল থেকে শুরু হয়ে চানঁখারপুল মোড়ে গিয়ে শেষ হয়। ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলে বিক্ষোভ মিছিল মালিবাগ বাজার রেলগেট থেকে শুরু হয়ে খিলগাঁও কমিউনিটি সেন্টারের সামনে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। রাজধানীর বাড্ডায় মহানগর উত্তর ছাত্রদলের বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন উত্তর ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাখাওয়াত হোসেন সৈকত ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন রুবেল। ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের বিক্ষোভ মিছিল দুপুর ১.৪৫ ঘটিকায় মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের সামনে থেকে শুরু করে ঢাকা রেসিডেন্টসিয়াল মডেল স্কুল এন্ড কলেজের কাছাকাছি গিয়ে শেষ হয়। বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিক্ষোভ মিছিল মগবাজার মোড় থেকে মগবাজার রেলগেট পর্যন্ত  অনুষ্ঠিত হয়। রাজধানীর এ্যালিফেন্ড রোডে ঢাকা কলেজ ছাত্রদল সাধারন সম্পাদক মিজানুর রাহমান সজিবের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। তিতুমীর কলেজ ছাত্রদল ও হল শাখা ছাত্রদল গুলশান- ১ থেকে বাড্ডা লিংক রোড পর্যন্ত বিক্ষোভ মিছিল করে। কবি নজরুল কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল লক্ষ্মীবাজার থেকে শুরু হয়ে ধোলাইপাড় গিয়ে শেষ হয়।
এছাড়াও ঢাকা জেলা, নরসিংদী জেলা, নারায়নগঞ্জ জেলা ও মহানগর, গাজীপুর জেলা ও মহানগর, রাজবাড়ী জেলা,  চাঁদপুর, নোয়াখালী জেলা, লক্ষীপুর জেলা, বান্দরবান জেলা, ব্রাক্ষনবাড়িয়া জেলা, ময়মনসিংহ উত্তর জেলা, মৌলভীবাজার জেলা, যশোর জেলা ও মহানগর, পাবনা জেলা,  চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম উত্তর জেলা,  কুমিল্লা উত্তর জেলা, কুমিল্লা দক্ষিণ জেলা, কুমিল্লা মহানগর, সিলেট জেলা ও মহানগর, রংপুর জেলা ও মহানগর, কিশোরগঞ্জ জেলা, কুড়িগ্রাম জেলা, খাগড়াছড়ি জেলা, গাইবান্ধা জেলা, নওগাঁ জেলা, নড়াইল জেলা, সৈয়দপুর জেলা, সুনামগঞ্জ জেলা  সহ দেশের সকল জেলা, মহানগর ও অধিকাংশ বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিলের কর্মসূচী সফলভাবে পালন করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ