ঢাকা, বৃহস্পতিবার 12 July 2018, ২৮ আষাঢ় ১৪২৫, ২৭ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

সংগ্রাম ডেস্ক : নিত জেলায় তিনটি সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এর মধ্যে গাজীপুরে দুই নারীসহ তিনজন, নারায়নগঞ্জের রূপগঞ্জে দু’জন এবং চট্টগ্রামের সীতাকু-ে, একজন নিহত হয়েছেন বলে আমাদের সংবাদাতারা জানান।
গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে বুধবার পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের গুচ্ছগ্রামের মৃত রমিজ উদ্দিনের স্ত্রী হাজেরা খাতুন (৩০), বরিশাল সদর উপজেলার চানপাড়া গ্রামের মাহবুব হোসেনের ছেলে রাজিব সিকদার মোহন (২৮) এবং ময়মনসিংহের নান্দাইল থানার নয়াপাড়া এলাকার আব্দুল বাছেদের স্ত্রী আছিয়া খাতুন ( ৩০)।
মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন জানান, বুধবার দুপুরে শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকায় মাওনা উড়াল সেতুর প্রবেশমুখ দিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিল মোহন। এসময় ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মোহন মারা যায়। এ ঘটনায় পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছে।
এদিকে, একই উপজেলার কর্ণপুর বড়দীঘি এলাকায় শ্রীপুর-গোসিংগা সড়ক পার হওয়ার সময় হাজেরা খাতুনকে একটি অটোরিক্সা চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হাজেরা খাতুন মারা যায়।
অপরদিকে কাপাসিয়া থানার এসআই শাহীন জানান, গাজীপুরে ভাড়া বাসায় থেকে স্থানীয় ফাইভ স্টার পোশাক কারখানায় চাকুরি করতেন আছিয়া খাতুন। বুধবার সিএনজি চালিত অটোরিকশায় চড়ে কাপাসিয়ার টোক এলাকার দিকে যাচ্ছিলেন। পথে উজলী দীঘিরপাড় এলাকায় পৌছলে কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী জলসিড়ি পরিবহনের একটি বাস পেছন থেকে ওই অটো রিক্সাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আছিয়া খাতুন নিহত হন।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পিকআপের সঙ্গে ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের আধুরিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পিকআপটির মালিক ও চালক দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, পটুয়াখালী জেলার সোরাদিয়া থুমকি থানার উত্তর সোরাদিয়া এলাকার সাইজউদ্দিনের ছেলে ও শরিয়তপুর জেলার নড়িয়া থানার আব্দুর রহমানের ছেলে আবিদ হাসান।
কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সামসুল আলম জানান, বুধবার সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের আধুরিয়া এলাকায় দ্রুতগামীতে ছুটে আসা একটি ট্রাকের সঙ্গে একটি মিনি পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই পিকআপ ভ্যানটির মালিক মিজানুর রহমান ও চালক আবিত হাসানের মৃত্যু হয়। ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়।
সীতাকু- (চট্টগ্রাম) সংবাদদাতা- ঃ চট্টগ্রামের সীতাকু-ে বাস চাপায় বাড়বকু- উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নিরোদ বরণ নাথ (৮৫) মৃত্যু হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকু- বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। তিনি চট্টগ্রাম উত্তরজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জেলা জজ আদালতের অতিরিক্ত পি পি এডভোকেট ভবতোষ নাথের পিতা। তার গ্রামের বাড়ি বাড়বকু-ের দক্ষিণ মাহামুদাবাদ নাথপাড়া এলাকায়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বারৈয়ারহাটমুখী উত্তরা পরিবহনের যাত্রীবাহী বাস মহাসড়কের বাড়বকু- বাজার এলাকা অতিক্রমকালে রাস্তা পার হওয়া বয়োবৃদ্ধ শিক্ষককে চাপা দেয়। এতে বাস চাপায় গুরুতর আহত হন তিনি। দূর্ঘটনার পর তাকে দ্রুত সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কুমিরা পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মাসুদ আলম জানান,“দূর্ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টাকালে জনতা আটক করেন। আমরা ঘটনাস্থল থেকে বাসটি সরিয়ে ফাঁড়িতে এনে রাখার পাশাপাশি নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।

অনলাইন আপডেট

আর্কাইভ