ঢাকা, বৃহস্পতিবার 12 July 2018, ২৮ আষাঢ় ১৪২৫, ২৭ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

জয়পুরহাট সংবাদদাতা: জয়পুরহাট সদর উপজেলার পাথুরিয়ায় মেসি ট্রাক্টর উল্টে রুবেল হোসেন(২০) নামে এক শ্রমিকের  মৃত্যু হয়েছে।
রোববার দুপুরের  দিকে বামনপাড়া এলাকায় করিমের বালুর খালে  এ দূর্ঘটনা ঘটে। নিহত রুবেল উপজেলার পাথুরিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।
কৃষক প্রশিক্ষণ
জয়পুরহাট সদর উপজেলা পরিষদের উদ্যোগে রবিবার উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন  এজেন্সী (জাইকা) এর সহায়তায় উপজেলা কৃষি বিভাগের বাস্তবায়নে মাটির স্বাস্থ্য সুরক্ষা ও বিষমুক্ত সবজি উৎপাদন বিষয়ক ২ব্যাপী কৃষক প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
প্রশিক্ষণ
জয়পুরহাট সদর উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন  এজেন্সী (জাইকা) এর সহায়তায় জেলা পরিবার পরিকল্পনা মিলনায়তনে গতকাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের বাস্তবায়নে মানসম্মত স্বাস্থ্য সেবা, টীকা প্রদান ও পরিস্কার পরিচ্ছন্নতা বিষয়ে মাঠকর্মীদের নিয়ে দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ হাবিবুল আহসান তালুকদার।
সেচ্ছাসেবক দলের নতুন কমিটি
জয়পুরহাট জেলা সেচ্ছাসেবক দলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
এতে মুশফিক আলম বুলুকে সভাপতি  ও দেলোয়ার হোসেন চপলকে  সাধারণ সম্পাদক করা হয়েছে।
শনিবার  রাতে জাতীয়তাবাদী সেচ্ছা সেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সফিউল বারি বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইঞা জুয়েল এই কমিটির অনুমোদন দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ