ঢাকা, বৃহস্পতিবার 12 July 2018, ২৮ আষাঢ় ১৪২৫, ২৭ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

মোহনগঞ্জে মাছ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই

নেত্রকোনা সংবাদদাতা: নেত্রকোন জেলার মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর বাজারে কম দামে মাছ বিক্রি করার দায়ে বকুল মিয়া (৩৫) নামে এক বহিরাগত মাছ ব্যবসায়ীকে মারধর করে তার সাথে থাকা প্রায় ৬৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলে মোহনগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
অভিযোগ থেকে জানা গেছে, মান্দারবাড়ি গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে বাবুল মিয়া (৫০) দীর্ঘদিন যাবৎ গাগলাজুর বাজারে মাছ মহালে বসে ১৩০-১৪০ টাকা কেজি দরে পাঙ্গাস মাছ বিক্রি করে আসছিল।
গত ১০-১২ দিন ধরে খালিয়াজুরী উপজেলার গোবিন্দশ্রী গ্রামের আব্দুল মজিদের ছেলে মাছ ব্যবসায়ী বকুল মিয়া একটি ট্রলার যোগে এলাকার বিভিন্ন ফিসারী থেকে পাঙ্গাস মাছ সংগ্রহ করে তা গাগলাজুর বাজারে এনে একই স্থানে পাশাপাশি বসে ৮০-৯০ টাকা কেজি দরে মাছ বিক্রি করতে থাকেন।
এ নিয়ে স্থানীয় মাছ বিক্রেতা বাবুল মিয়ার সাথে বাজারে বহিরাগত মাছ বিক্রেতা বকুল মিয়ার বিরোধ দেখা দেয়।
এরই জের ধরে গত শনিবার সন্ধ্যায় বাবুল মিয়া ও বকুল মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পরই বাবুল মিয়া তার লোকজন নিয়ে বকুল মিয়ার উপর চড়াও হয়ে তাকে মারধর করে। এ সময় হামলাকারীরা তার সাথে থাকা ৬৫ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। আশপাশের লোকজন আহত বকুল মিয়াকে উদ্ধার করে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা প্রদান করে। পরে বকুল মিয়া এ ব্যাপারে মোহনগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ