ঢাকা, শুক্রবার 13 July 2018, ২৯ আষাঢ় ১৪২৫, ২৮ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

কনসালটেন্টগণের সম্মানে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইবনে সিনা মেডিকেল ইমেজিং সেন্টার জিগাতলার উদ্যোগে কনসালটেন্টগণের সম্মানে এক মতবিনিময় সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  ইবনে সিনা ট্রাস্টের সদস্য প্রশাসন প্রফেসর ড. এ কে এম সদরুল ইসলাম। সেন্টারের অ্যাডমিন ইনচার্জ মোহাম্মদ আশরাফুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ট্রাস্টের ভারপ্রাপ্ত এক্সিকিউটিভ ডিরেক্টর মো. ফয়েজ উল্যাহ  এবং স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রাস্টের সিনিয়র জিএম অ্যান্ড অ্যাডমিন ইনচার্জ ইবনে সিনা হাসপাতাল মো: আনিসুজ্জামান, ইবনে সিনা ডি. ল্যাব অ্যাডমিন ইনচার্জ মো: শফিকুল ইসলাম।

সভাপতি প্রফেসর ড. এ কে এম সদরুল ইসলাম উপস্থিত কনসালটেন্টগণের বিভিন্ন মতামত ও পরামর্শ গ্রহন করেন এবং অতি ব্যস্ততার মাঝেও ইবনে সিনার আহবানে সাড়া দিয়ে সভায় উপস্থিত হওয়ার জন্য তিনি তাদেরকে ধন্যবাদ জানান। তিনি বলেন, তাদের মতামত ও পরামর্শ ইবনে সিনার সেবার মানোন্নয়নে ও আগামীদিনের পথচলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে ইনশাআল্লাহ্। 

অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের ৩৫ জন বিশেষজ্ঞ চিকিৎসকসহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইবনে সিনা জিগাতলা শাখার অ্যাকাউন্টস ম্যানেজার বোরহান উদ্দিন হায়দার, ট্রাস্টের ডেপুটি ম্যানেজার মার্কেটিং মো: মোতাহার হোসাইন, কর্পোরেট মার্কেটিং ইনচার্জ মো: হাদিউল করিম খান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার কাস্টমার কেয়ার মো: জাহিদুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার কাস্টমার কেয়ার মো: দিদারূল ইসলাম, জোনাল ইনচার্জ মার্কেটিং মো: শাহজাহান ম-ল, সিনিয়র মার্কেটিং অফিসার মো: তরিকুল ইসলাম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ