ঢাকা, শুক্রবার 13 July 2018, ২৯ আষাঢ় ১৪২৫, ২৮ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

দক্ষিণ কোরিয়ান সুইমিং কোচ পার্ক গুনের মেয়াদ বাড়ছে 

স্পোর্টস রিপোর্টার: জাতীয় দলের দক্ষিণ কোরিয়ান কোচ পার্ক তে গুনের চুক্তির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ সুইমিং ফেডারেশন। দীর্ঘদিন ধরেই জাতীয় দলের কোচ হিসেবে কাজ করছেন এই কোচ। কিন্তু সম্প্রতি ফেডারেশনের কর্মকর্তাদের সাথে কিছুটা দূরত্ব দেখা দিয়েছিল পার্কের। তাই তো একটি পক্ষ চেয়েছিলো পর্কের স্থলে নতুন কোন কোচ আনতে। 

কিন্তু ফেডারেশনের সভাপতি এতে সায় দেননি। সভাপতির নির্দেশনা অনুযায়ি আরো এক বছরের জন্য নিয়োগ পেতে যাচ্ছেন দক্ষিন কোরিয়ার এই কোচ।  

জানা গেছে, সাঁতার ফেডারেশনের নির্বাহী কমিটির সভাতে কোরিয়ান কোচের মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে। 

যদিও কোরিয়ান কোচের বেতন দিচ্ছে অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)। ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম মিয়া জানালেন, নতুন চুক্তির বিষয়টি ফেডারেশন থেকে চিঠি দিয়ে বিওএকে জানানোর সিদ্ধান্ত হয়েছে। এ ব্যাপারে সভাপতি অলিম্পিক এসোসিয়েশনের সঙ্গে কথা বলবেন। চুক্তির মেয়াদ বাড়ানোর কারন প্রসঙ্গে বলেন, পার্ক একজন সফল কোচ। তাঁর হাত ধরে বেশকিছু সাফল্য এসেছে। আগামী এসএ গেমসেও যেন সাফল্য আসে, সেই লক্ষ্যেই কোচের মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে।  

বাংলাদেশে কাজ করতে এসে মায়ায় জড়িয়ে গেছেন এই কোরিয়ান। চুক্তির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্তে দারুন খুশী পার্ক তে গুন। তিনি বলেন,এটা বাংলাদেশের সাঁতারের জন্য ভালো দিক। এই দেশকে আরও সাফল্য এনে দিতে চাই। সেরা সাঁতারু প্রকল্পকে আরও এগিয়ে নিতে চাই। এসএ গেমসসহ অন্য আসরে ভালো করার লক্ষ্য নিয়েই এগিয়ে যেতে হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ