ঢাকা, শুক্রবার 13 July 2018, ২৯ আষাঢ় ১৪২৫, ২৮ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

মাদকের বিরুদ্ধে অভিযান চলবেই

সিংড়া (নাটোর) সংবাদাদাতা : নাটোরের সিংড়ায় ৩ মাসে ১৩৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। এ বছরের এপ্রিল, মে ও জুন মাসে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদেরকে আটক করে সিংড়া থানা পুলিশ। জানা যায়, ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত ১৩৭ জনকে আটক করা হয়েছে। তার মধ্যে রয়েছে মাদক ব্যবসায়ী ও সেবনকারী। আটককৃত মাদকদ্রব্যের পরিমাণ ৩ কেজি ১১৩ গ্রাম গাঁজা, ১৬৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬.৫৫ গ্রাম হেরোইন ও ২ বোতল ফেনসিডিল। 

পুলিশ সূত্রে জানা যায়, সিংড়া থানায় এই ৩ মাসে ১০৩ টি মাদক মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় আটককৃতদের আদালতে পাঠানো হয়। এছাড়াও সাজাপ্রাপ্ত পলাতক আসামী, চুরি, জুয়া,ডাকাতি, ডাকাতির প্রস্তুতির মামলার আসামীদের আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। 

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম দৈনিক সংগ্রামকে বলেন, ৩ মাসে ১৩৭ জন ইয়াবা ও গাঁজা ব্যবসায়ীকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। সিংড়া থানা পুলিশ মাদকের বিরুদ্ধে কঠোরভাবে অভিযান চালাচ্ছে। মাদকসহ যাকে পাওয়া যাবে, তাকেই পুলিশ আটক করবে। সিংড়া উপজেলাকে মাদকমুক্ত করতে এ অভিযান অব্যাহত থাকবে। 

কমিটির সভা অনুষ্ঠিত: নাটোরের সিংড়া উপজেলা আইনশৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা কৃষি হলরুমে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি শফিকুল ইসলাম শফিক, ইউএনও (ভারপ্রাপ্ত) বিপুল কুমারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা সাজ্জাদ হোসেন, সিনিয়র মৎস্য কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল হকসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ