ঢাকা, শনিবার 14 July 2018, ৩০ আষাঢ় ১৪২৫, ২৯ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

আওয়ামী লীগ নেতা হাতুড়িপেটায় গুরুতর আহত ॥ ঢামেকে রেফার

মাদারীপুর সংবাদদাতা : এক ব্যক্তির জানাযা থেকে নিজ বাড়িতে ফেরার পথে  মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকনকে হাতুড়িপেটা গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার সন্ধ্যায় কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহতের পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধায় কালিকাপুর এলাকায় একটি জানাযার নামাজে অংশ নিয়ে বাড়ি ফিরছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকন। ফেরার পথে কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে আসলে সন্ত্রাসীরা তার পথরোধ করে কিছু বুঝে ওঠার আগেই হাতুড়িপেটা শুরু করে। সন্ত্রাসীরা তার মাথায় ও হাতে মারাত্মকভাবে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে মুমুর্ষু অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।
আহতের চেয়ারম্যানের ছেলে পিয়াস আকন বলেন, আমার বাবাকে ইউপি নির্বাচনের পূর্ব শত্রুতার জের ধরে সাবেক চেয়ারম্যান আহসান মাতুব্বর ও তার লোকজন হামলা চালিয়ে গুরুতর আহত করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি নিচ্ছি। সদর হাসপাতালের আরএমও ডা. শশাংক চন্দ্র ঘোষ বলেন, রোগীর মাথায় লোহার অস্ত্র দ্বারা উপুর্যুপরি প্রচন্ড আঘাত করা হয়েছে যাতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নততর চিকিৎসার জন্য রেফার করা হয়েছে।
মাদারীপুর সদর থানার ওসি মোঃ কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর থেকে উত্তেজনা বিরাজ করায় এলাকায় অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। রোগী নিয়ে স্বজনরা ব্যস্ত থাকায় এ ঘটনায় মামলা হয়নি। তবে মামলা করতে থানায় আসলে মামলা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ