ঢাকা, শনিবার 14 July 2018, ৩০ আষাঢ় ১৪২৫, ২৯ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

কেসিসি নির্বাচনে হলফনামায় তথ্যগোপন করায় আওয়ামী লীগের তালুকদার খালেকের মেয়র ঘোষণা বাতিলে ট্রাইব্যুনালে বিএনপি’র প্রার্থী মঞ্জুর মামলা

খুলনা অফিস : খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট গ্রহণে নানা অভিযোগ লিপিবদ্ধ করে আদালতে মামলা দায়ের হয়েছে (নং-১/২০১৮)। গত বুধবার খুলনার নির্বাচনী ট্রাইব্যুনালে (যুগ্ম-জেলা দায়রা জজ আদালত-১) মামলাটি দায়ের করেছেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। নির্বাচন কমিশন কর্তৃক আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেককে মেয়র ঘোষণা বাতিলের দাবি জানিয়ে ট্রাইব্যুনালে এ মামলাটি দায়ের করা হয়েছে।
মামলাটির ফাইলিং আইনজীবী নুরুল হাসান রুবা মামলার আরজির বরাত দিয়ে জানান, গত ১৫ মে অনুষ্ঠিত খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক তার হলফনামায় তথ্যগোপন করেছেন। এছাড়া ভোটের দিন বিএনপি প্রার্থীর পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। এ সকল বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দিলেও কোন সুরাহা পাওয়া যায়নি। তাছাড়া ব্যালট পেপার ও মুড়ি বইয়ের সীল সই অমিল, জাল ভোটের বিভিন্ন চিত্র মামলার আরজিতে তুলে ধরা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ