ঢাকা, রোববার 15 July 2018, ৩১ আষাঢ় ১৪২৫, ১ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সিংড়ায় মোবাইলে জমজমাট লুডু জুয়া ॥ বিপথগামী যুবসমাজ

সিংড়া (নাটোর) সংবাদদাতা : নাটোরের সিংড়ায় মোবাইলে মোবাইলে চলছে জমজমাট লুডু জুয়া। এতে করে বিপথগামীর পথে ছাত্র ও যুবসমাজ। বিভিন্ন সূত্রে খোঁজখবর নিয়ে জানা যায়, সিংড়া বাসস্ট্যান্ড, সরকারপাড়া, পেট্রোলবাংলা, চকসিংড়া, দমদমা এলাকাসহ উপজেলার বিভিন্ন ছোট-বড় দোকানে, খেলার মাঠে, স্কুল মাঠে বা গোপন কোনো ঘরে চলছে এসব লুডু জুয়া। সচেতন নাগরিকরা মনে করছে ছাত্র ও যুবসমাজ নষ্টের পথে যাচ্ছে। এসব জুয়াকে এখনই বন্ধ না করলে যুবসমাজ বিপথগামী হবে।
সামাজিক সংগঠন ‘চলনবিল ফেসবুক সোসাইটির ভাইস প্রেসিডেন্ট খলিল মাহমুদ বলেন, মোবাইলে জুয়া বন্ধে জনসচেতনা বাড়াতে হবে। সবাই যার যার জায়গা থেকে এটার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্রাসার সিনিয়র শিক্ষক রফিকুল ইসলাম বলেন, সিংড়ার কিছু অলিগলিতে বসে মোবাইলে লুডু খেলার নামে জুয়া খেলা চলে। এটা বন্ধে প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি।
এ ব্যাপারে সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, জুয়া খেলা অপরাধ। কিন্তু এখানে জুয়া খেললেও এদের শনাক্ত করা কঠিন। এটা আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষে নির্মূল করা সম্ভব নয়। তবে সচেতনতা বাড়াতে হবে। বেশি বেশি এর কুফল নিয়ে প্রচার করতে হবে। তাহলে মানুষ নিজ থেকেই এসব থেকে সরে আসবে। এ ব্যাপারে কারো কোনো অভিযোগ থাকলে তাকে জানাতে অনুরোধ করেন এ পুলিশ কর্মকর্তা।

অনলাইন আপডেট

আর্কাইভ