ঢাকা, রোববার 15 July 2018, ৩১ আষাঢ় ১৪২৫, ১ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সিলেট সিটি নির্বাচন

নগরীর ১৯ নং ওয়ার্ডের শিবগঞ্জ রায়নগর এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের

# আমি যা করেছি বৃহত্তর স্বার্থে করেছি  -আরিফ
# পুণ্যভুমি সিলেটকে বিশ্বের অন্যতম সেরা নগরী হিসেবে গড়ে তুলতে চাই  -এডভোকেট জুবায়ের
সিলেট ব্যুরো : আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, শুধু অবকাঠামোগত উন্নয়নকেই কোনো নগরীর উন্নয়ন বুঝায় না। ছোট শহরের বিশাল জনগোষ্ঠীকে পরিকল্পিতভাবে কাজে লাগাতে পারলে জনগোষ্ঠী যেমন উপকৃত হবে তেমনী পাল্টে যাবে নগরীর দৃশ্যপট। কোনো ব্যক্তি বা গোষ্ঠীর পক্ষে এমন কাজ সম্ভব নয়। নাগরিকবৃন্দের মাঝে সচেতনতা সৃষ্ঠি এবং সমন্বয়ই পারে এমন পরিকল্পনা বাস্থবায়ন করতে। আমাদের লক্ষ্য নগর পরিচালনার সাথে নাগরিককে সম্পৃক্ত করে নগরীর সার্বিক উন্নয়ন নিশ্চিত করা। টেবিল ঘড়ি মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে ইনশাআল্লাহ আমি আপনাদের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিবো।
তিনি গতকাল শনিবার নগরীর ১৯নং ওয়ার্ডের শিবগঞ্জ রায়নগর এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত পথসভায় উপরোক্ত কথা বলেন। বিশিষ্ট সমাজসেবী আব্দুস শহীদ জোয়ারদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, জালালাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জালাল আহমদ, বিজেপির সিলেট জেলা সদস্য সচিব ডা: এ.কে.এম নুরুল আম্বিয়া, আলেমে দ্বীন হাফিজ মাওলানা মশাহিদ আহমদ ও ছাত্রনেতা ফরিদ আহমদ প্রমুখ। পথসভায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

শাহী ঈদগাহ এলাকায় উঠান বৈঠক
এদিকে গতকাল শনিবার নগরীর ৫নং ওয়ার্ডের শাহী ঈদগাহ এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এলাকার বিশিষ্ট মুরব্বী মনাফ মিয়ার সভাপতিত্বে ও মাওলানা ওলীউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।
উঠান বৈঠকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিশিষ্ট মুরব্বী কাদির মিয়া, ডা: গোলাম মওলা, শাহজাহান মিয়া, আলমগীর হোসেন, মো: শাহজাহান, মতিন মিয়া, সমাজসেবী আমিন হোসেন, রাসেল খান রাশেদ ও আফরোজ জামান প্রমুখ।

আমি যা করেছি বৃহত্তর
স্বার্থে করেছি -আরিফ
আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘বিগত দিনে মেয়র নির্বাচিত হওয়ার হওয়ার পর যতদিন দায়িত্বে ছিলাম নগরবাসীর কল্যাণে ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে ওঠে বৃহত্তর স্বার্থে আগামী প্রজন্মের জন্যে কাজ করেছি। মহানগরের রাস্তাঘাটের উন্নয়ন থেকে শুরু করে ছড়া খাল উদ্ধার পর্যন্ত যত উন্নয়ন করেছি, সবকিছুই বৃহত্তর স্বার্থে করেছি-নতুন প্রজন্মের কথা চিন্তা করে করেছি।’
আরিফুল হক চৌধুরী গতকাল শনিবার সকালে মহানগরীর দরগামহল্লা, মীরের ময়দান, মাদরাসা মাঠের পশ্চিম এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন।
গণসংযোগকালে আরিফুল হক চৌধুরী আরও বলেন, ‘যেসব উন্নয়ন কাজ করেছি তা আজ দৃশ্যমান এবং নগরবাসী প্রতিটি উন্নয়ন কাজের শুরু থেকে শেষপর্যন্ত আমার কর্মকা- অবলোকন করেছেন। জনগণের জন্য কাজ করেছিলাম বলেই আমাকে জনগণ থেকে বিচ্ছিন্ন করার চেষ্টা করা হয়েছে। কিন্তু আল্লাহর রহমতে হযরত শাহজালালের এই পূণ্যভূমির ধমর্ বর্ণ নির্বিশেষে সকল জনগণের দোয়ায় তাদের সকল ষড়যন্ত্র নস্যাৎ হয়ে গেছে। ৩০ জুলাইয়ের নির্বাচন নিয়েও ষড়যন্ত্র করে লাভ নেই। সিলেটবাসী শান্তিপ্রিয় এবং উন্নয়নকামী। শান্তিপূর্ণভাবেই তারা ভোটকেন্দ্রে যাবেন এবং ধানের শীষকে বিজয়ী করবেন।’
গণসংযোগকালে নেজামে ইসলাম পার্টির চেয়ারম্যান এডভোকেট আব্দুর রকিব, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী ও মাহবুব চৌধুরী, জেলা বিএনপি নেতা আবুল কাশেম, ছাত্রদলের কেন্দ্রীয় সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, ১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি রায়হান উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক জেবুল হোসেন ফাহিম, বিএনপি নেতা মুফতি বদরুন নূর সায়েক, মাসুদ আহমদ আফতাব, সৈয়দ মুজিব, ছাদিক মিয়া, জাহাঙ্গীর আহমদসহ বিএনপি ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ