ঢাকা, রোববার 15 July 2018, ৩১ আষাঢ় ১৪২৫, ১ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

বিরল রোগে আক্রান্ত মরিয়মের চিকিৎসার জন্য ১ লাখ টাকা অনুদান

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা: ১২ বছর ধরে বিরল রোগে আক্রান্ত বিবি মরিয়মের চিকিৎসার জন্য এগিয়ে এলেন মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাত। সম্প্রতি চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন মরিয়মকে দেখতে যান সংগঠনের নেতৃবৃন্দ। এসময় তার পরিবারের মাঝে চিকিৎসার জন্য ১ লাখ টাকা তুলে দেয়া হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শেখ আতাউর রহমান, মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের সিনিয়র সহ-সভাপতি সালা উদ্দিন হেলাল, সাধারণ সম্পাদক মোরশেদ আজম, যুগ্ম সম্পাদক শরীফুল ইসলাম খোকন সহ-অর্থ সম্পাদক আবু জাফর, মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের সিনিয়র সদস্য মোঃ সেলিম।
প্রসঙ্গত, মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের মরহুম মুসা মিয়ার কনিষ্ঠ কন্যা দীর্ঘ ১২ বছর ধরে বিরল রোগে আক্রান্ত। তাঁর চিকিৎসা ব্যয় বহন করতে গিয়ে পরিবার এখন নিঃস। আর চিকিৎসা ব্যয় বহন করা পরিবারের পক্ষে সম্ভব হচ্ছেনা। তাই সমাজের বিত্তবান ব্যক্তি ও সংগঠনকে মরিয়মের চিকিৎসার্থে এগিয়ে আসার অনুরোধে সংযুক্ত আরব আমিরাত মিরসরাই সমিতির পক্ষ থেকে এই অনুদান প্রদান করা হয়েছে।
সংগঠনের সাধারণ সম্পাদক মোরশেদ আজম বলেন, সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত প্রবাসী মিরসরাইবাসীর প্রাণের সংগঠন মিরসরাই সমিতি গঠনের পর থেকে আত্মমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও আমরা অসহায়দের পাশে থাকবো ইনশাআল্লাহ।

অনলাইন আপডেট

আর্কাইভ