ঢাকা, রোববার 15 July 2018, ৩১ আষাঢ় ১৪২৫, ১ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

বাগেরহাটে ভিটামিন এ ক্যাম্পেইন

বাগেরহাট সংবাদদাতা: বাগেরহাট জেলা সিভিল সার্জন অফিসের উদ্যোগে বাগেরহাট প্রেস ক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করে।
বুধবার বেলা ১১টায় আয়োজিত এ মতবিনিময় সভায়  সভাপতিত্ব  করেন  বাগেরহাটের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: পুলক দেবনাথ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মামুনুল হাসান, বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে বাগেরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও বাগেরহাট পৌর সভার প্যানেল মেয়র আলহাজ তালুকদার আব্দুল বাকী, প্রেসক্লাবের সাবেক সভাপতি এবিএম মোশারফ হোসাইন,  সাবেক সভাপতি এড. মোজাফ্ফর হোসেন উপস্থিথ ছিলেন।
 সভার শুরুতে ভিটামিন এ,র প্রয়োজনীয়তা এবং  মানবদেহে এটির অভাব জনিত সমস্যা নিয়ে ডা:প্রদীপ কুমার ‘কি  নোট’ উপস্থাাপন করেন  স্লাইড প্রদর্শন করেন।  মত বিনিময় সভায় বাগেরহাট প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন। সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, ভিটামিন এ মানব দেহের জন্য একটি অত্যাবশ্যকীয় উপাদান। সরকারী ভাবে যে ভিটামিন খাওয়ানো হয় এটি নির্ভরযোগ্য একটি ঔষধ যা আমাদের শিশুদের জন্য খুবই উপকারী। সকল শিশুকে এ ভিটামিন যেন খাওয়ানো হয় সে ক্ষেত্রে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ