ঢাকা, সোমবার 16 July 2018, ১ শ্রাবণ ১৪২৫, ২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

দর্শনদেউড়ী এলাকায় এডভোকেট জুবায়েরের সমর্থকদের উপর সন্ত্রাসী হামলা

সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের টেবিল ঘড়ি মার্কার সমর্থনে প্রচারণা চালানোর সময় তার সমর্থকদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গতকাল রোববার বাদ মাগরিব নগরীর দর্শনদেউড়ী এলাকায় এই ঘটনা ঘটে। এতে ৫জন কর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে বাসায় প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর হাউজিং এস্টেট জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় করে টেবিল ঘড়ি মার্কার সমর্থনে একদল প্রচারকর্মী লিফলেট বিতরণ করেন। তখন সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তির নেতৃত্বে একদল সন্ত্রাসী তাদের লিফলেট বিতরণে বাধা দেন। বাধাপ্রাপ্ত হয়ে তারা লিফলেট বিতরণ না করেই ফিরে যাচ্ছিলেন। সেই সময় পেছন দিক থেকে যুবলীগ নেতা মুক্তির নেতৃত্বে ঐ সন্ত্রাসী গ্রুপ তাদের উপর হামলা চালায়। এতে ৫জন আহত হয়।
নাগরিক ফোরামের নিন্দা: নগরীর দর্শন দেউড়ী এলাকায় এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত গণসংযোগে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নির্বাচনী প্রধান এজেন্ট ও নাগরিক ফোরামের নেতৃবৃন্দ। ন্যক্কারজনক ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্থির দাবি জানান তারা। এই ধরনের হামলা আসন্ন সিসিক নির্বাচন নিয়ে ষড়যন্ত্রের শামিল বলে বিস্ময় প্রকাশ করেন তারা।
এক বিবৃতিতে এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের প্রধান নির্বাচনী এজেন্ট হাফিজ আব্দুল হাই হারুন, সিলেট নাগরিক ফোরামের আহ্বায়ক প্রফেসর ড. আব্দুল আহাদ ও সদস্য সচিব মো: ফখরুল ইসলাম বলেন, সিলেটবাসী যখন আসন্ন সিলেট সিটি নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার আশায় অধীর আগ্রহে অপেক্ষা করছে ঠিক সেই মুহূর্তে মহানগর যুবলীগের সিনিয়র নেতার নেতৃত্বে এধরনের সন্ত্রাসী হামলা সিলেটের নির্বাচনী পরিবেশকে অশান্ত করার পায়তারা। সিলেটবাসী এই ধরনের সন্ত্রাসী কর্মকান্ড বরদাশত করবে না। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে অবিলম্বে হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর প্রতি আহ্বান জানান তারা।

অনলাইন আপডেট

আর্কাইভ