ঢাকা, সোমবার 16 July 2018, ১ শ্রাবণ ১৪২৫, ২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

জামায়াত কর্মী ইউনুস খানের ইন্তিকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের পল্টন থানার রুকন বিশিষ্ট ব্যবসায়ী ইউনুস খানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।
গতকাল রোববার দেয়া যৌথ শোকবার্তায় জামায়াত নেতৃবৃন্দ মরহুমের ইসলামী আন্দোলন ও সংগঠনে সক্রিয় অবদানের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন। নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। তারা আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে সবর করার তৌফিক দান করেন। 
মরহুম ইউনুস খান দীর্ঘদিন থেকে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছিলেন এবং গতকাল রোববার সকাল সাড়ে ৭টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি বাবা-মা, স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম ইউনুসের ১ম জানাজা গতকাল বেলা ১১.৩০টায় রাজধানীর বিজয়নগর বটতলা জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজায় জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামাল হোসেন, পল্টন থানা আমীর আমিনুল ইসলামসহ স্থানীয় জামায়াত নেতাকর্মী ও সাধারণ জনতা অংশগ্রহণ করেন। মরহুম ইউনুস খানকে তাঁর গ্রামের বাড়ী পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায় ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ