ঢাকা, সোমবার 16 July 2018, ১ শ্রাবণ ১৪২৫, ২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ঢাকা কেরানীগঞ্জের কেন্দ্রীয়কারাগার প্রধান গেটের ছাদ ভেঙ্গে আহত ৭

কেরানীগঞ্জ সংবাদদাতা : ঢাকা কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জের নির্মাণাধিন প্রধান গেটের ছাদ ভেঙ্গে ৭ জন নির্মাণ শ্রমিক আহত হয়েছে। এক জনের অবস্থা গুরুতর। আহতরা হচ্ছে মাইনুদ্দিন, ওমর ফারুক, হারুন ও সোহরাব হোসেন, হাবিবুল, রবিউল, রাজা মিয়া। আহতদের স্থানীয় স্বাস্থ্য কেন্দ্র ও মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার সকাল আনুমানিক ১০টার সময় ঢাকা কেন্দ্রীয় কারাগারের নিার্মাণাধিন প্রধান গেটের ছাদের বিমঢালাই এর কাজ চলছিল, এ সময়  হঠাৎ করে গেটের ছাদ বিকট শব্দ করে ভেঙ্গে পরে। এসময় ৭ জন নির্মাণ শ্রমিক আহত হয়। নীচে কোনো শ্রমিক চাপা পড়ে আছে কিনা এ জন্য ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযান অব্যাহত আছে।
শ্রমিক সূত্র জানা যায়, তিনদিন আগে কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জের নতুন করে মুল ফটকের ছাদ নির্মাণের কাজ শুরু হয়েছিল। প্রধান গেটের ছাদে মাঝে কোনো ভিম দেয়া হয় নাই, এর কারণে ধ্বসে পড়তে পারে।
এ বিষয়ে গণপূর্ত বিভাগের (পিডব্লিউডি) উপসহকারী প্রকৌশলী কায়সার চৌধুরী বলেন, আজ তারা কাজ করার জন্য আমাদের কাছ থেকে কোনো আনুমতি নেয় নাই, তাছাড়া আজ যখন তারা কাজ শুরু করেছে তখন তারা নীচ থেকে কোনো জোগান অপসারণ করছে কিনা। এই কাজটি করেছে ঠিকাদারি প্রতিষ্ঠান মমতাজ ইঞ্জিনিয়ারিং।
মমতাজ ইঞ্জিনিয়ারিং এর  মালিক মোঃ রনির সাথে ফোনে যোগাযোগ করা চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ