ঢাকা, সোমবার 16 July 2018, ১ শ্রাবণ ১৪২৫, ২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনা মহানগরী জামায়াতে ইসলামীর কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ শাফায়াত আলী মিয়ার ইন্তিকাল

খুলনা অফিস : বাংলাদেশ জামায়াতে ইসলামীর খুলনা মহানগরীর শুরা ও কর্মপরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ শাফায়াত আলী মিয়া (৬৫) ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গতকাল রোববার বেলা আড়াইটার দিকে শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল সন্ধ্যায় মরহুমের কফিন গ্রামের বাড়ি গোপালগঞ্জের গড়ইগাতী গ্রামে নেয়া হয়। সেথানে গড়ইগাতী জামে মসজিদ মাঠে এশাবাদ প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে মরহুমের কফিন আমার খুলনায় আনা হয়। আজ সোমবার সকাল ৮টায় দৌলতপুর থানাধীন পাবলা সবুজ সংঘ মাঠে দ্বিতীয় জানাজা শেষে নগরীর খালিশপুরস্থ গোয়ালখালী কবরস্থানে দাফন দেয়ার কথা রয়েছে।
শাফায়েত আলী মিয়া দৌলতপুরস্থ কবি ফররুখ একাডেমীর অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। পরে তিনি পাবলা এলাকায় আইডিয়াল চাইল্ড স্কুল প্রতিষ্ঠা করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি উক্ত প্রতিষ্ঠানের অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। তিনি খালিশপুর থানা জামায়াতে ইসলামীর সাবেক আমীর ও ছাত্র জীবনে ইসলামী ছাত্রশিবিরের খুলনা মহানগরীর সেক্রেটারীর দায়িত্ব পালন করেন।
খুলনা মহানগরীর শুরা ও কর্মপরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা  অধ্যক্ষ শাফায়াত আলী মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, খুলনা মহানগরী আমীর মাওলানা আবুল কালাম আজাদ, নায়েবে আমীর মাস্টার শফিকুল আলম, সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমান, সহকারী সেক্রেটারি এডভোকেট শাহ আলম, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন হেলাল, খান গোলাম রসুল, উত্তর জেলা আমীর মাওলানা এমরান হুসাইন ও সেক্রেটারি মুন্সি মিজানুর রহমান। খুলনা বিভাগীয় শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মাস্টার শফিকুল আলম ও সেক্রেটারি অধ্যাপক আল ফিদা, মহানগরী সভাপতি খান গোলাম রসুল ও মাহফুজুর রহমান, মহানগরী ছাত্রশিবির সভাপতি হাবিবুর রহমান ও সেক্রেটারি সাদ্দাম হোসেন।

অনলাইন আপডেট

আর্কাইভ