ঢাকা, সোমবার 16 July 2018, ১ শ্রাবণ ১৪২৫, ২ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

শ্রীপুর ও মিরসরাইয়ে পানিতে ডুবে ৪ শিশুর মৃত্যু

গাজীপুর সংবাদদাতা: গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের দুলর্ভপুর গ্রামে নানার বাড়ীতে বেড়াতে এসে শুক্রবার বিকেলে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুকুরে ডুবে অপর এক শিশু আহত হয়েছে। নিহত সেতু (১৩) গিলাশ্বর দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রী ও তানজীদ আহমেদ (৭) গিলাশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র। তারা দুজনেই আপন ভাইবোন। তারা পার্শ্ববর্তী গিলাশ্বর গ্রামের বাবুল হোসেনের সন্তান। এ ঘটনায় সেতু ও তানজীদের আপন খালাতো বোন নিহালিয়া গ্রামের আহম্মদ আলীর মেয়ে সুমাইয়া আক্তার (১০) পানিতে ডুবে আহত হয়েছে। গুরুতর আহত সুমাইয়াকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যায়। আহত সুমাইয়া এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মিরসরাই উপজেলার ৭ নম্বর কাটাছরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইদিলপুর গ্রামের ইনু বেপারী বাড়ীতে। বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে এই ঘটনা ঘটে এবং বিকেলে ৫ টার সময় জানাযা শেষে তাদের দাফন সম্পন্ন হয়। মোহাম্মদ দুলাল ও তাছলিমা আক্তারের দুই শিশু কন্যা তারা, তাদের আর কোন সন্তান নেই। দুই কন্যাকে হারিয়ে পাগলপ্রায় তারা। বড় মেয়ে পান্না আক্তার (৬) ও ছোট মেয়ে তামান্না আক্তার (৩)। পান্না শানে মদীনা নুরানী মাদ্রাসায় নুরানী বিভাগে পড়াশোনা করতো।
কাটাছরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য কবির আহম্মদ পুকুরে ডুবে দুই বোনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছোট বোন গোসল করতে গিয়ে পুকুরে ডুবে গেলে তাকে বাঁচাতে বড় বোন গেলে দুই বোনের মৃত্যু হয়।
দুই কন্যা সন্তানকে হারিয়ে পাগলপ্রায় তাদের মা-বাবা। বিকেল ৫ টার সময় জানাযা শেষে দুই বোনের দাফন সম্পন্ন করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ