ঢাকা, বুধবার 26 September 2018, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

কোটা সংস্কার আন্দোলনের নেতা তারেক নিখোঁজ

সংগ্রাম অনলাইন : কোটা সংস্কার আন্দোলনের নেতৃত্বে থাকা বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক তারেক রহমান শনিবার থেকে নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে তার অভিভাবক।

আজ সোমবার রাজধানীর সেগুনবাগিচায় ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্রাব) মিলনায়তনে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তারেকের বাবা আবদুল লতিফ ও মা শাহানা বেগম তাদের ছেলেকে খুঁজে বের করার দাবি জানান।

আবদুল লতিফ বলেন, ‘আমি ১৪ জুলাই তারেকের সাথে ফোনে কথা বলেছিলাম। তখন সে আমাকে বলেছিল যে সাদা পোশাকের কয়েকজন পুলিশ তাকে অনুসরণ করছে। তখন থেকে সে নিখোঁজ রয়েছে। শনিবার সন্ধ্যা থেকে ওর ফোন বন্ধ আছে।’

‘পরে আমি শাহবাগ থানায় গেলে পুলিশ জানায় তারা ঘটনাটি তদন্ত করে দেখবে। এ বিষয়ে আজ আমি থানায় সাধারণ ডায়েরি করব,’ যোগ করেন তারেকের বাবা।

তিনি জানান, কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করার পর তারেক ঢাকার একটি চাকরির কোচিং সেন্টারে ভর্তি হন এবং চলমান কোটা আন্দোলনে জড়িয়ে যান।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী থাকার সময় তারেক ছাত্রলীগের রাজনীতিতে জড়িত ছিলেন বলেও জানান তার বাবা।

তারেকের মা শাহানা বেগম বলেন, ‘আমার ছেলে কোনো অন্যায় করেনি। কেন ওকে কেউ ধরে নিয়ে যাবে এবং ওর খোঁজ পাওয়া যাবে না?’ সূত্র: ইউএনবি। 

অনলাইন আপডেট

আর্কাইভ