ঢাকা, মঙ্গলবার 17 July 2018, ২ শ্রাবণ ১৪২৫, ৩ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

উখিয়ায় বাঁশবোঝাই ট্রাক চাপা পড়ে নিহত ৪ আহত ১০

শাহনেওয়াজ জিল্লু, কক্সবাজার : উখিয়ার রোহিঙ্গা অধ্যুষিত এলাকা বালুখালীতে অতিরিক্ত বাঁশবোঝাই একটি ট্রাক খাদে পড়ে উল্টে গেলে নিচে চাপা পড়ে কমপক্ষে ৪ পথচারী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরোও ১০জন। চলমান রাস্তায় ট্রাকটি উল্টে ৭টি টমটম, সিএনজি ও মাহিন্দ্র গাড়ির ওপর চাপা পড়লে এ হতাহতের ঘটনা ঘটে। গতকাল সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।
সেনাবাহিনী তাৎক্ষনিক উদ্ধার অভিযান শুরু করে গাড়ির নিচে চাপা পড়া নিহত ও আহত যাত্রীদের উদ্ধার করে নিকটস্থ রেডক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করেছে।
ঘটনাস্থল ঘুরে জানা যায়, কক্সবাজার টেকনাফ সরু সড়কের উপর দিয়ে দৈনিক হাজার হাজার যানবাহন চলাচল করার কারণে সড়কের বিভিন্ন অংশে ভাঙ্গন দেখা দিয়েছে। বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে সড়কের উভয় পাশে। সোমবার ভারী বর্ষণের সময় প্রায় ২৫ টন ওজনের বাঁশ বোঝাই একটি ট্রাক ক্যাম্পে যাওয়ার পথে বালুখালী কাষ্টমস মৈত্রি সড়ক এলাকায় বিপরীত দিক থেকে আসা যান বাহনকে সাইড দিতে গিয়ে খাদে পড়ে উল্টে যায়।
এসময় সড়কে চলাচলরত টমটম সিএনজি ও মাহিন্দ্রাসহ ৭টি ছোট যান বাহন ট্রাকের নিচে চাপা পড়ে শিশুসহ ৪ জন যাত্রী ঘটনাস্থলে মারা যায়। এসময় আহত হয়েছে আরো ১০ জন যাত্রী। নিহতরা হচ্ছে বালুখালী ক্যাম্পের বাসিন্দা নুুর কায়েস (২৫), একই ক্যাম্পের তসরিন (২০), তার শিশু কন্যা মোশরফা আকতার (২৭ দিন), বারুখালী পানবাজার এলাকার রোজিনা আকতার (২৬)। গুরুতর আহত হলদিয়া পালং ইউনিয়নের হেলাল উদ্দিন (২১), টেকনাফ নাইট্যংপাড়া গ্রামের ফাতেমা বেগম (২৭), বালুখালী গ্রামের হামিদুর রহমান (১৬), একই গ্রামের আনোয়ারা বেগম (২৫)সহ ১০ জন যাত্রী রেডক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।
উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হোসেন জানিয়েছেন, নিহত ৪ জনকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে এবং এব্যাপারে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ