ঢাকা, বুধবার 18 July 2018, ৩ শ্রাবণ ১৪২৫, ৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

চিকিৎসার জন্য মাওলানা আবিদুরের আকুল আবেদন

আমি হাফেজ মাওলানা আবিদুর রহমান (৫৩), বিগত ২ মাস যাবত মরণব্যাধী ব্লাড ক্যান্সারে আক্রান্ত। আমি বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রভাষক। বর্তমানে আমি আহসানিয়া মিশন ক্যান্সার হসপিটালে মোহাম্মদ সাইফুল ইসলাম স্যারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছি। আমার রিপোর্ট পর্যালোচনা করে ডাক্তার দ্রুত উন্নত চিকিৎসার কথা জানিয়েছেন, আর এতে প্রায় ১২ লক্ষ টাকার প্রয়োজন। টাকা সংগ্রহে ঈদের আগে আমার বড় ছেলে ও স্ত্রী দেশের বাড়িতে গেলেও, ফিরে এসে ঈদ আর তাদের করা হয়নি, ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুইজনই ইন্তিকাল করে। নিজের অসুস্থতা, স্ত্রী পুত্রের শোক আর চিকিৎসা বাবদ নেয়া ঋণের বোঝা সব মিলিয়ে আমি মানসিকভাবে চরম বিপর্যস্ত হয়ে পড়েছি। এখন হাসপাতালের ওয়ার্ড-৬ ও বেড-১ এ মৃত্যুর প্রহর গুণছি। প্রফেসর সাহেব বলেছেন, দ্রুত চিকিৎসা না হলে অবস্থা আরও গুরুতর হবার আশংকা রয়েছে। আমার নিয়মিত কেমো থেরাপি দিতে হয় যার প্রতিটির মূল্য প্রায় ৮০ হাজার টাকা, ১০টি কেমো দেবার প্রয়োজন থাকলেও অর্থের অভাবে তা দেয়া সম্ভব হচ্ছে না। তাই সমাজের বিত্তবান ব্যক্তিবর্গ, দাতা প্রতিষ্ঠান ও প্রবাসী ভাইদের নিকট সবিনয় আবেদন, যাকাত হিসেবে কিছু অর্থ দিয়ে সহযোগিতার জন্য হাত বাড়িয়ে দিলেও আল্লাহ তায়ালা রহম করলে হয়ত আবার নতুন জীবন ফিরে পেতাম। 

যোগাযোগ ঠিকানা : ২০১/১, কিছুক্ষণ ভিলা, ইকবাল রোড, মোহাম্মদপুর, ঢাকা। স্থায়ী ঠিকানা : ১০১/২, আল্লাহর দান মঞ্জিল, ফুলগাজি, ফেনী।

সাহায্য পাঠানোর ঠিকানা : হাফেজ মাওলানা আবিদুর রহমান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ, সঞ্চয়ী হিসাব নং : ২০৫০১৩৬৬৭০০১৭৮৬১২, যোগাযোগ : ০১৯৭০৪৩৪৫৩৩ (বিকাশ) প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ