ঢাকা, বুধবার 18 July 2018, ৩ শ্রাবণ ১৪২৫, ৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

নিরাপত্তাহীন পরিবেশে কারো পক্ষেই নির্বাচনী প্রচারণা চালানো সম্ভব নয় -রফিকুল ইসলাম খান

রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচনে ২০ দলীয় জোটের মনোনীত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল গতকাল মঙ্গলবার সকাল ১০.৪০ মিনিটে জনসংযোগ শেষে সাগরপাড়া মোড়ে সমাবেশ শুরুর সময় তিনটি  মোটরসাইকেলে মুখোশধারী দুর্বৃত্তরা এসে তাকে লক্ষ্য করে তিনটি ককটেল নিক্ষেপ করে ও হামলা চালায়। এতে একজন সাংবাদিকসহ ৫ ব্যক্তি আহত হওয়ার এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানান বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান।
গতকাল দেয়া বিবৃতিতে তিনি বলেন, প্রকাশ্য দিবালোকে ২০ দলীয় জোটের মনোনীত মেয়র প্রার্থীকে লক্ষ্য করে ককটেল হামলার ঘটনার দ্বারাই প্রমাণিত হচ্ছে যে, দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে সরকার চরম ব্যর্থতার পরিচয় দিচ্ছে। এ রকম নিরাপত্তা হীন পরিবেশে কারো পক্ষেই নির্বাচনী প্রচারণা চালানো সম্ভব নয়। তাই ভোটার জনগণ ও প্রার্থীগণের নিরাপত্তা বিধান করে নির্বাচনের সুষ্ঠু ও নিরপেক্ষ পরিবেশ ফিরিয়ে আনার জন্য উপযুক্ত পরিবেশ সৃষ্টি করা সরকারের দায়িত্ব।
বিএনপির গণসংযোগ অভিযানে ককটেল হামলাকারী দুর্বৃত্তদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ