ঢাকা, বুধবার 18 July 2018, ৩ শ্রাবণ ১৪২৫, ৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

পরিবেশবান্ধব নগরী গড়তে টেবিল ঘড়ি মার্কায় ভোট দিন -এডভোকেট জুবায়ের

নগরীর দক্ষিণ সুরমার রেলগেট এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের

সিলেট ব্যুরো : আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, আয়তনের তুলনায় ছোট হলেও সিলেট নগরী হচ্ছে দেশের অন্যতম গুরুত্বপূর্ণ নগরী। হাজারো সমস্যার পাশাপাশি প্রবাসী অধ্যুষিত এই নগরীর রয়েছে অমিত সম্ভাবনা। নগরীতে একাধিক প্রতিষ্ঠান কাজ করলেও তাদের মাঝে সমন্বয় না থাকায় নানা দুর্ভোগের সৃষ্টি হচ্ছে। শব্দ দূষণ ও বায়ু দূষণ যেন নিত্যসঙ্গী। কয়েকটি রাস্তা বড় করলে কিংবা কয়েক খাল-ছড়া বড় করলেই নগরীর উন্নয়ন সাধন হয়ে যায় না। দীর্ঘমেয়াদী পরিকল্পনার আলোকে নগরীর কাক্সিক্ষত উন্নয়ন নিশ্চিত করা সম্ভব। এক্ষেত্রে জনগণ ও সকল প্রতিষ্ঠানের মাঝে সমন্বয় করতে হবে। আর আমরা সকল প্রতিষ্ঠান ও নাগরিকবৃন্দের সমন্বয়েই কাক্সিক্ষত উন্নয়ন নিশ্চিত করতে অঙ্গিকারাবদ্ধ। শব্দ ও বায়ু দূষণ মুক্ত পরিবেশবান্ধব নগরী উপহার পেতে টেবিল ঘড়ি মার্কায় ভোট দিন।
তিনি গতকাল মঙ্গলবার বিকেলে নগরীর দক্ষিণ সুরমাস্থ বঙ্গবীর কাশবন পয়েন্ট এবং রেলগেইট এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মুজিবুর রহমানের সভাপতিত্বে ও প্রকৌশলী ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপনের পরিচালনায় অনুষ্ঠিত পৃথক পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবিবুর রহমান, সুনামগঞ্জ জেলা জামায়াতের আমীর মাওলানা তোফায়েল আহমদ খান, সিলেট জেলা ২০ দলীয় জোটের সদস্য সচিব ও সাবেক দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, লেবার পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি ড. নুরুল ইসলাম বাবুল, জাগপা সিলেট মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, এনডিপি জেলা সভাপতি আব্দুল মুকিত, এনডিপি সিলেট মহানগর সভাপতি আনিসুর রহমান, বিজেপি জেলা সদস্য সচিব ডা: এ.কে.এম নুরুল আম্বিয়া, মাওলানা ফারুক আহমদ, শ্রমিক নেতা ফখরুল ইসলাম খান, সাবেক ইউপি চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী, রেহান উদ্দিন রায়হান, রেহান আহমদ হারিস, নিজাম উদ্দিন সিদ্দিকী, মুড়িয়া ইউপি চেয়ারম্যান আবুল খয়ের, এডভোকেট মকসুদ আহমদ, ছাত্রনেতা জমশেদ আলম, আব্দুল্লাহ আল মাহমুদ, আব্দুর রহমান সায়মন ও নাহিদুল ইসলাম টিপু প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ