ঢাকা, বুধবার 18 July 2018, ৩ শ্রাবণ ১৪২৫, ৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

পাবনার জামায়াত নেতা আবদুল গাফফার খানের পিতার ইন্তিকালে মকবুল আহমাদের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য, পাবনা পৌরসভা আমীর মাওলানা আবদুল গাফফার খানের পিতা খবির উদ্দিন খান ১০০ বছর বয়সে গতকাল মঙ্গলভার সকাল ৯ টায় বার্ধক্যজনিত রোগে নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ৭ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। এ নামাযে জানাযায় ইমামতি করেন তার ছেলে মাওলানা আবদুল গাফফার খান এবং এ জানাযায় উপস্থিত ছিলেন পাবনা জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তালেব মন্ডল। ঈশ্বরদী মাজদিয়া ফাজিল মাদ্রাসা মাঠে নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: খবির উদ্দিন খানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি বলেন, জনাব খবির উদ্দিন খান (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ