ঢাকা, বুধবার 18 July 2018, ৩ শ্রাবণ ১৪২৫, ৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

পলাশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

পলাশবাড়ী (গাইবান্ধা) সংবাদদাতা : শিক্ষার গুণগত মান উন্নয়ন-ঝড়ে পড়া রোধ ও শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিত নিশ্চিত করার লক্ষ্যে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার সদর ইউনিয়নের পলাশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের সভাপতি সাংবাদিক আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার আব্দল্যাহিশ শাফী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার একেএম জাকির হোসেন, অভিভাবক সদস্য চাঁন মিয়া, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফুয়ারা আবেদীন, সহকারী শিক্ষক শহীদ সোহরাওয়ার্দী, মাহফুজা কামরুন্নাহার, নূরুন্নাহার বেগম ও আম্বিয়া আকতার প্র্রমুখ। এছাড়াও মা সমাবেশে শিক্ষার্থী অভিভাবক (মা) উপস্থিত ছিলেন। শেষে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়।
শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ খোর্দ্দকোমপুর
গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ১১নং খোর্দ্দকোমরপুর ইউনিয়ন পরিষদ জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে নির্বাচিত হয়েছে। বিশ্ব জনসংখ্যা দিবসে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদান ২০১৭-১৮ সালের জন্য জেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নকে, প্রশংসনীয় অবদানের স্বীকৃতি হিসেবে এই সম্মাননা দেওয়া হয়।
জেলা পরিবার পরিকল্পনার উদ্যোগে গত ১১ জুলাই জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এক অনুষ্ঠানে
প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মিজানুর রহমান আনুষ্ঠানিকভাবে ইউপি চেয়ারম্যান আরিফুর রাহমান চৌধুরী’র হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়। এসময় পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) দেওয়ান মোর্শেদ কামাল ও অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্যাহ আল ফারুক, পৌর মেয়র এডভোকেট শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন ও  সিভিল সার্জন ডাঃ আব্দুস শাকুর প্রমুখ।
জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হওয়ার প্রতিক্রিয়ায় আরিফুর রহমান চৌধুরী বলেন, ‘এ অর্জন আমার নয়, এ অর্জন খোর্দ্দকোমরপুর ইউনিয়নসহ সাদুল্যাপুরবাসীর। ইউনিয়ন পরিষদ নির্বাচিত হওয়ার পর থেকে আমি ইউনিয়নের জন্য বিভিন্ন উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছি। ইউনিয়নের সর্ব স্তরের মানুষের সহযোগিতা না পেলে এসব কাজ করা সম্ভব হতো না। তাই ইউনিয়নবাসীকে আমার পক্ষ থেকেও জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।’ ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যহত রাখতে তিনি সবার কাছে আরো সহযোগিতা কামনা করেন। এদিকে, স্বাস্থ্য সেবায় জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হওয়ায় রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ স্থানীয়রা তাকে অভিনন্দন জানিয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ