ঢাকা, বুধবার 18 July 2018, ৩ শ্রাবণ ১৪২৫, ৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

শ্রীপুরে ব্যবসায়ীর বাড়িতে অগ্নিসংযোগ

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে পাইটালবাড়ী গ্রামে জমি সংক্রান্ত জেরে এক ব্যবসায়ীর বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। এতে বাড়ি ঘরের বিভিন্ন আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। ১৬ জুলাই সোমবার সকালে উপজেলার বরমী ইউনিয়নের পাইটালবাড়ি গ্রামের মুদি ব্যবসায়ী মো: হেলাল উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।
 এ ঘটনায় দুপুরে হেলাল উদ্দিনের ছেলে মো: শরিফুল ইসলাম সজীব বাদী হয়ে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ তাদের ক্রয়কৃত জমিতে বাড়িঘর নির্মান করতে বাঁধা দেয় একই এলাকার মৃত ইছব আলীর ছেলে মো: ফারুক ও মো: জাহাঙ্গীর আলম। এই জেরে সোমবার সকালে হেলাল উদ্দিনের বাড়িতে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয় ফারুক ও জাহাঙ্গীরসহ তাঁদের ভাড়া করা লোকজন। হেলাল উদ্দিন জানান, আগুন নেভাতে আসলে তাঁর ছেলে সজীব ও স্ত্রী শিখা আক্তারের ওপর হামলা করে।
পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাঁর স্ত্রীর শরীর আগুনে অনেকটা পুড়ে গেছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান জানান, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ