ঢাকা, বুধবার 18 July 2018, ৩ শ্রাবণ ১৪২৫, ৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

দর্শনায় চুরির ঘটনা বাড়ছে

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার শিল্প শহর দর্শনায় চুরির ঘটনা বাড়ছে। দর্শনা পৌর এলাকার ঘুঘুডাঙ্গা কলেজ পাড়ায় দর্শনা সরকারি কলেজের ভাইস প্রিন্সিপালের বাড়ির দোতলার গ্রীল কেটে সিঁড়ি ঘর থেকে মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। এ বিষয়ে দামুড়হুদা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। জানাগেছে, দর্শনা সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল আজিজুর রহমানের দর্শনা পৌর এলাকার ঘুঘুডাঙ্গা কলেজ পাড়ার বাড়ীতে গত মঙ্গলবার রাত আনুমানিক পৌনে ৩টার দিকে তার বাড়িতে এক দল চোর চক্র হানা দেয়। এসময় দোতলা ভবনের সামনের দিকের সিঁড়ি ঘরের পকেট দরজার তালা ভেঙ্গে নিচে সিঁড়ি ঘরে থাকা একটি লাল রং এর হোন্ডা ট্রিগার ১৫০সিসি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায় চোরচক্র। যার রেজিষ্ট্রেশন নং- চুয়া-ল-১১-১৮৮১ ও ইঞ্জিন নং-কেসি১৯ই৮০০৯৪২৩৫।   
এ বিষয়ে দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর ইউনুচ আলী জানান, চুরির ঘটনা সঠিক। আমি ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছিলাম। এদিকে এ ধরনের দুঃসাহসিক চুরির ঘটনাসহ ছোট খাট চুরির ধারাবাহিকতায় আতঙ্কিত হয়ে পড়েছে দর্শনাবাসী। সর্বশেষ সংবাদ পর্যন্ত পুলিশ কাউকে চোর চক্রকে সনাক্ত করতে পারেনি।
উল্লেখ্য, কয়েক মাসের মধ্যে দর্শনায় যে সকল বড় বড় চুরির ঘটনা ঘটেছে তার মধ্যে রয়েছে- দর্শনা পৌর এলাকার বাসস্ট্যান্ড সিএন্ডবি পাড়ার সিপি গোডাউনের পিছনে সেনা সদস্যর বাড়িতে, মাস্টার পাড়ার সদর আলী মাস্টারের বাড়ির ভাড়াটিয়া ব্রিটিশ টোবাকো কোং এজেন্ট দেশ ট্রেড লিংক অফিসের লকার থেকে সাড়ে ১৩ লাখ টাকা, দর্শনা মোহাম্মদপুরের চাতালের নিকট মুকুলের বাড়ির নিচতলার ভাড়াটিয়া ইস্পাহানী টি কোম্পানীর অফিস থেকে প্রায় দেড় লক্ষ টাকা, দর্শনা মাস্টার পাড়ার কেরুজ ডিষ্টিলারী বিভাগের এজেন্ট আব্দুর রশিদের বাড়ির মালামাল লুট ও দর্শনা বাসস্ট্যান্ড হল্ট স্টেশন সড়কের মিকাইল মবেল সেন্টারের সার্টারের তালার বোল্ট ভেঙ্গে নগদ ১০ হাজার টাকা, দর্শনা বাসস্ট্যান্ড খামার পাড়ার মারুফের বাসায় চুরি সর্বশেষ ঘুঘুডাঙ্গা কলেজ পাড়ায় ভাইস প্রিন্সিপাল আজিজুর রহমানের মোটর সাইকেল চুরি।
এ বিষয়ে দর্শনা তদন্তে কেন্দ্রের ইনচার্জ ইউনুচ আলী দৈনিক সংগ্রামকে জানান- দর্শনার এসব চুরির ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশের পক্ষ থেকে সব রকমের চেষ্টা চালানো হচ্ছে, আশা করছি অচিরেই চোরচক্র আটক হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ