ঢাকা, বুধবার 18 July 2018, ৩ শ্রাবণ ১৪২৫, ৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

কাশিমপুর কারা গেইট থেকে জাল টাকাসহ নারী আটক

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারা কমপ্লেক্সের মূল ফটক থেকে সাড়ে ৮৬ হাজার টাকার জাল নোটসহ এক নারীকে আটক করেছে কারা কর্তৃপক্ষ। আটককৃতের নাম শিউলি বেগম (২৭)। সে পিরোজপুর সদর থানার শিকদার মল্লিক এলাকার মৃত আফতাব উদ্দিনের মেয়ে এবং বরগুনার ফেরদৌস মিয়ার স্ত্রী।
কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেলার বিকাশ রায়হান ও পুলিশ জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাষ্টার বাড়ির লেবুবাগান ফখরুদ্দিন মোড় এলাকার আতিকুর রহমানের বাসায় সপরিবারে বাসা ভাড়া থাকে শিউলি বেগম। তার বড় ভাই আব্দুর রহিম (৩৪) কাশিমপুর কারাগার-২ এ বন্দি রয়েছে। রহিমের বিরুদ্ধে ঢাকার খিলগাঁও থানায় জাল টাকার মামলা রয়েছে। শনিবার কারাবন্দি ভাইয়ের সঙ্গে দেখা করার জন্য শিউলী বেগম বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারা কমপ্লেক্সের মূল ফটকে আসে।
কারা কমপ্লেক্সে প্রবেশের সময় মূল ফটকের নারী চেকপোস্টে শিউলি বেগমের দেহ তল্লাশীর সময় তার কাছ থেকে মোট সাড়ে ৮৬ হাজার টাকা মূল্যের ১ হাজার টাকার ৪২টি এবং ৫শ’ টাকার ৮৯টি জাল নোট উদ্ধার করা হয়।
পরে উদ্ধারকৃত জাল টাকারসহ শিউলি বেগমকে আটক করে জয়দেবপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ কারা কমপ্লেক্সে হাইসিকিউরিটি ও নারী কারাগারসহ চারটি কেন্দ্রীয় কারাগার রয়েছে।
জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, এব্যাপারে আটক শিউলি বেগমের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। অবৈধভাবে জাল টাকা নিজ হেফাজতে রাখার অপরাধে সহকারী কারারক্ষী মোহাম্মদ আলী বাদী হয়ে সন্ধ্যায় এ মামলা দায়ের করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ