ঢাকা, বুধবার 18 July 2018, ৩ শ্রাবণ ১৪২৫, ৪ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির অপরাধে-

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির অপরাধে আশুগঞ্জের দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌসুমী বাইন হিরা এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌসুমী বাইন হিরা
উপজেলার শরিয়তনগরের হাট-বাজার এবং সকাল-সন্ধ্যা নামক দুটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন। সকাল-সন্ধ্যা প্রতিষ্ঠানে হিমায়িত গোল্ডেন হার্ভিস্ট কোম্পানীর চিকেন সস, আলু পুড়ি, ডাল পুড়ি, সবজী রোলের মোড়ক মেয়াদোর্ত্তীণ থাকায় ২০হাজার টাকা এবং হাট-বাজার প্রতিষ্ঠানে পুষ্টি কোম্পানীর বিস্কুট ও স্কয়ার কোম্পানীর সরিষা তৈলের মোড়কে মেয়াদোর্ত্তীণ থাকায় ১৫ হাজার টাকা জরিমান করা হয়। ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনে তাদেরকে জরিমানা করা হয়েছে।
এ ব্যাপারে  ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী বাইন হিরা বলেন, দুটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ পণ্য পাওয়ায় ভাক্তা অধিকার ও সংরক্ষণ আইনে তাদেরকে জরিমানা করা হয়। আগামীদিনে এই দুটি প্রতিষ্ঠানে মেয়াদোত্তীর্ণ পণ্য পাওয়া গেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ