ঢাকা, মঙ্গলবার 11 December 2018, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ৩ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

পুতিনের কাছে ট্রাম্প হচ্ছেন ‘ভেজা নুডলস’: শোয়ার্জনেগার

শোয়ার্জনেগার

সংগ্রাম অনলাইন ডেস্ক:

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে বৈঠকের পর প্রেসিডেন্ট ট্রাম্পের তীব্র সমালোচনা করেছেন মার্কিন চলচ্চিত্র তারকা ও ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আরনল্ড শোয়ার্জনেগার।

তিনি টুইটারে পোস্ট করা এক ভিডিও বার্তায় ক্ষোভ প্রকাশ করে বলেছেন, “ডোনাল্ড ট্রাম্প, প্রেসিডেন্ট পুতিনের সঙ্গে আপনার সংবাদ সম্মেলনে দেখেছি এবং তা ছিল লজ্জাজনক। আমি বলতে চাইছি যে, আপনি ভেজা নুডলসের মতো সেখানে দাঁড়িয়েছিলেন, একজন ভক্ত বালকের মতো। আপনি যখন তাঁর কাছে অটোগ্রাফ চাইছিলেন অথবা একটা সেলফি তোলার কথা বলছিলেন কিংবা অন্য কিছু তখন আমি নিজেই নিজের কাছে প্রশ্ন করছিলাম।”

হেলসিংকিতে সংবাদ সম্মেলনে ট্রাম্প (বামে) ও পুতিন

শোয়ার্জনেগার বলেন, মি. ট্রাম্প মার্কিন গোয়েন্দাদেরকে বিক্রি করে দিয়েছেন। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়া কোনো হস্তক্ষেপ করে নি বলে ট্রাম্প যে মন্তব্য করেছেন তার পরিপ্রেক্ষিতে শোয়ার্জনেগার একথা বলেন।

রুশ প্রেসিডেন্ট পুতিনের সঙ্গে হেলসিংকিতে বৈঠকের সময় প্রেসিডেন্ট ট্রাম্প ওই মন্তব্য করায় মার্কিন রাজনৈতিক নেতাদের পাশাপাশি দেশটির গণমাধ্যম ট্রাম্পের সমালোচনায় মুখর হয়েছে। তার চরম প্রতিদ্বন্দ্বী সিএনএন চ্যানেল থেকে শুরু করে প্রিয় চ্যানেল ফক্স নিউজ -সবাই সমালোচনা করছে। এ বিষয়ে সবার একই বক্তব্য- নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপের কথা অস্বীকার করে মার্কিন গোয়েন্দা বিভাগকে ছোট করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ