ঢাকা, বৃহস্পতিবার 19 July 2018, ৪ শ্রাবণ ১৪২৫, ৫ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

ইসলামী ইন্স্যুরেন্সের ১৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

কোম্পানীর ১৮তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি ঢাকাস্থ আইডিইবি ভবনে অনুষ্ঠিত হয়। কোম্পানীর ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ ইসমাইল নওয়াব এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ২০১৭ সালের নিরীক্ষিত হিসাব বিবরণী, পরিচালক পরিষদের প্রতিবেদন, অডিটরস্ প্রতিবেদন, ৫% নগদ ও ৫% স্টক লভ্যাংশ শেয়ার হোল্ডারগণ কর্তৃক সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। সভায় উপস্থিত ছিলেন কোম্পানীর এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান এম. তাজুল ইসলাম, ক্লেইমস কমিটির চেয়ারম্যান নূর মোহাম্মদ মামুন, অডিট কমিটির চেয়ারম্যান জাবেদ আহমেদ, শরিয়াহ বোর্ডের চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ কামালুদ্দীন জাফরী, পরিচালক মোঃ আব্দুল হালিম, মোহাম্মদ আব্দুল হান্নান, পরিচালক প্রতিনিধি নুর নবী, সালেহ জহুর বাবুল, আবুল কালাম, নূর মোহাম্মদ এবং শেয়ার হোল্ডার পরিচালক সাজ্জাদুল ইসলাম তানভীর, উসামা ফিদা, আব্দুল হাকিম, ইমরান আহমেদ, কোম্পানীর মূখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল মতিন ও কোম্পানী সেক্রেটারী মোঃ মজিবুর রহমান। সভায় আরো উপস্থিত ছিলেন শাখা প্রধানগণ এবং প্রধান কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ ইসমাইল নওয়াব তাঁর বক্তব্যের শুরুতে কোম্পানীর প্রতিষ্ঠায় অন্যতম সহযোগী ঢাকার প্রথম নির্বাচিত মেয়র মরহুম মোহাম্মদ হানিফকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং তার আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি বলেন, দেশের বীমা শিল্পে ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেড সর্বপ্রথম ইসলামি শরীয়াহ ভিত্তিক নন-লাইফ বীমা কোম্পানী। আমাদের অব্যাহত প্রচেষ্টায় অত্র কোম্পানী ইতোমধ্যে দেশের নন লাইফ বীমা সেক্টরে মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। 

সভায় ইসি চেয়ারম্যান এম. তাজুল ইসলাম কোম্পানীর কাংখিত সাফল্য অর্জনে সার্বিক সহযোগিতার জন্য তিনি পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, শেয়ার হোল্ডারবৃন্দ এবং শুভাকাংখীদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় শেয়ার হোল্ডারগণ কোম্পানীর অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং কোম্পানীর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ