ঢাকা, বৃহস্পতিবার 19 July 2018, ৪ শ্রাবণ ১৪২৫, ৫ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

উন্নয়ন ও পরিবর্তনের অপেক্ষায় নগরবাসী -এডভোকেট জুবায়ের

২৪নং ওয়ার্ডের তেররতন এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের

সিলেট ব্যুরো : আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, নগরবাসী দীর্ঘদিন থেকে উন্নয়ন ও পরিবর্তনের জন্য অপেক্ষার প্রহর গুণছে। সৎ ও যোগ্য জনপ্রতিনিধির অভাবে সিলেট মহানগরী কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে। মানুষ এবার পরিবর্তনের লক্ষ্যে এক হয়েছে। তারা উন্নয়ন ও পরিবর্তনের লক্ষ্যে টেবিল ঘড়ি মার্কার সমর্থনে ঐক্যবদ্ধ হয়েছে। ৩০ জুলাই জনতার রায়ে টেবিল ঘড়ি বিজয়ী হবে ইনশাআল্লাহ।
তিনি গতকাল বুধবার নগরীর ২৪নং ওয়ার্ডের তেররতন এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এর আগে এডভোকেট জুবায়ের দিনভর নগরীর বিভিন্ন পয়েন্ট ও আবাসিক এলাকায় বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে পৃথক গণসংযোগ করেন।
২৪নং ওয়ার্ডের তেররতন বাজার এলাকায় বিশিষ্ট সমাজসেবী হাফিজ জামাল আহমদের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা আহমদ হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্র্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবীবুর রহমান, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আব্দুল বাছিত, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান  ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, এলডিপির সিলেট জেলা সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রুপা, এনডিপি সিলেট মহানগর সভাপতি  আনিসুর রহমান, জাগপা সিলেট মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, লেবারপার্টির জেলা সভাপতি খলিল আহমদ, বিজেপি জেলা সদস্য সচিব ডা: এ.কে.এম নুরুল আম্বিয়া, দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা: আব্দুল কুদ্দুস, সমাজসেবী মু. আনোয়ার আলী, সাবেক ইউপি চেয়ারম্যান এডভোকেট সুফী আলম সোহেল, রেহান উদ্দিন রায়হান, সাবেক ছাত্রনেতা মু. আনোয়ার আলী ও মু. শাহেদ আলী প্রমুখ। এছাড়া পথসভায় বিভিন্ন শ্রেণীপেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ