ঢাকা, বৃহস্পতিবার 19 July 2018, ৪ শ্রাবণ ১৪২৫, ৫ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

সব সময় জনগণের কথা চিন্তা করেছি -আরিফ

সিলেট : বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরীর সমর্থনে দলের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহানসহ নেতৃবৃন্দ নগরীর মদিনা মার্কেট এলাকায় গণসংযোজ করেন

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেছেন, আরিফের প্রতি সিলেটের মানুষের অভূতপূর্ব ভালোবাসা দেখে আমি অভিভূত। প্রতিটি পাড়া, প্রতিটি মহল্লায় জনসমুদ্র প্রমাণ করে আরিফুল হক চৌধুরীকে জনগণ কত ভালোবাসে। স্বত:স্ফূর্তভাবে সাধারণ মানুষের অংশগ্রহণ আমাদের বিশ্বাসকে আরো দৃঢ় করেছে। কোনো ষড়যন্ত্র করে বিজয় ঠেকানো যাবে না। বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর সমর্থনে গতকাল বুধবার নগরীর মদিনা মার্কেট এবং সুবিদবাজারে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
শাহজাহান আরো বলেন, একটি অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হলে আরিফুল হক চৌধুরী আবারো সিলেটের কান্ডারী হবেন উল্লেখ করে তিনি আরো বলেন, আমরা ব্যক্তি আরিফুল হককে আপাদমস্তক চিনি। জনগণের প্রতি তাঁর কত ভালোবাসা। আমি সাধারণ জনগণের চোখে আরিফুল হক চৌধুরীকে নিয়ে স্বপ্ন দেখেছি। সিলেটবাসীর স্বপ্নের নগরের প্রয়োজনে আরিফুল হক চৌধুরীকে বিজয়ী করুন।
গণসংযোগকালে আরিফুল হক চৌধুরী বলেন, সবসময় জনগণের কথা চিন্তা করেছি। নগরের উন্নয়নকে নিজের জীবনের অন্যতম মিশন হিসেবে নিয়েছি। আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। আজ এই বিশাল জনসমুদ্রে একটা কথা সুষ্পষ্টভাবে বলছি, নগরের উন্নয়ন এবং স্বার্থ রক্ষায় নিজেকে উৎসর্গ করতে পিছপা হবো না। আমাকে জুজুর ভয় দেখাবেন না, যেখানে মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে নগরীর উন্নয়নই লক্ষ্য, সেখানে সকল ষড়যন্ত্র বানের পানিতে ভেসে যাবে।
গণসংযোগকালে অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন সংসদের সাবেক হুইপ, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট ফজলুল হক আসপিয়া, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সাবেক এমপি দিলাদার হোসেন সেলিম,  সুনামগঞ্জ বিএনপির সভাপতি সাবেক সাংসদ কলিম উদ্দিন মিলন, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন, সাবেক এমপি জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা এডভোকেট শাহিনুূর পাশা চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান চৌধুরী, খেলাফত মজলিস সিলেট মহানগরের সহ সভাপতি আব্দুল হান্নান তাপাদার, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ সভাপতি লে, কর্নেল (অব.) সৈয়দ আলী আহমদ প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ