ঢাকা, বৃহস্পতিবার 19 July 2018, ৪ শ্রাবণ ১৪২৫, ৫ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

দৈনিক সংগ্রামের রাঙ্গুনিয়া সংবাদদাতা সেলিম চৌধুরীর ইন্তিকাল

চট্টগ্রাম ব্যুরো : দৈনিক সংগ্রাম’র রাঙ্গুনিয়া সংবাদদাতা, রাঙ্গুনিয়া প্রেস ক্লাব সভাপতি ও প্রবীণ সাংবাদিক আলহাজ্ব মো. সেলিম চৌধুরী (৬২) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। গত মঙ্গলবার (১৭ জুলাই) বিকেলে চিকিৎসার জন্য তিনি ভারতের চেন্নাই এ্যাপেলো হাসপাতালে যাবার পথে অসুস্থ হয়ে পড়লে কলকাতা বিমান বন্দর সংলগ্ন একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ কন্যা ও অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান।
তিনি দীর্ঘকাল ধরে দৈনিক সংগ্রাম রাঙ্গুনিয়া সংবাদদাতা হিসেবে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন দৈনিক সংগ্রাম পরিবারের পক্ষে সম্পাদক আবুল আসাদ এবং দৈনিক সংগ্রাম চট্টগ্রাম ব্যুরো প্রধান ই এম বেলাল, স্টাফ রিপোর্টার নুরুল আমিন মিন্টু ও বাণিজ্য নির্বাহী কামাল আহমেদ। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোকাহত পবিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এক বিবৃতিতে রাঙ্গুনিয়ার সাংসদ ও আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ গভীর শোক প্রকাশ করেছেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন, রাঙ্গুনিয়ায় সুস্থ সাংবাদিকতা চর্চায় তাঁর অবদান অবিস্মরণীয়।
এছাড়া রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ আলী শাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন, রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, চট্টগ্রাম উত্তর জেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান চৌধুরী, সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, উপজেলা বিএনপি’র আহবায়ক শওকত আলী নূর, যুগ্ম আহবায়ক অধ্যাপক মো. মহসিন গভীর শোক প্রকাশ করেছেন।
সেলিম চৌধুরীর মৃত্যুতে রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আকাশ আহমেদ, সহসভাপতি নুরুল আবছার চৌধুরী, সাধারন সম্পাদক জিগারুল ইসলাম জিগার, সহ সম্পাদক শান্তি রঞ্জন চাকমা, অর্থ সম্পাদক জগলুল হুদা, প্রচার সম্পাদক আরিফুল হাসনাত, নির্বাহী সদস্য মাসুদ নাসির, মো. ইলিয়াছ, পান্থ নিবাস বড়–য়া, মীর খাঁন মামুন গভীর শোক প্রকাশ করেছেন।
এছাড়া রাউজান, রাজস্থলী, সীতাকুন্ড, কাপ্তাই ও মিরসরাই উপজেলা প্রেস ক্লাব নেতৃবৃন্দ পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। সেলিম চৌধুরীর স্বজনরা জানান, “কলকাতায় মারা যাওয়ায় তাঁর লাশ দেশে আনতে বিভিন্ন প্রক্রিয়া চলছে। লাশ আসার পর তাঁর গ্রামের বাড়ি রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের পাঠান পাড়া এলাকায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ